আর্কাইভ  শনিবার ● ১১ মে ২০২৪ ● ২৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ১১ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে       রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ডের আদেশ       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু       তিস্তা নিয়ে ভারত-চীন প্রতিযোগিতা       ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে আনারস ও মোটরসাইকেল মার্কার জয়      

 width=
 

কালোবাজারিতে সম্পৃক্ত ডোমার রেল স্টেশনে বুকিং সহকারী

মঙ্গলবার, ৭ জুন ২০২২, রাত ০৮:০০

স্টাফ রির্পোটার, নীলফামারী॥  টিকিট অনিয়ম ধরতে নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। যাত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার(৬ জুন) বিকালে ডোমার রেল স্টেশনে অভিযান চলাকালিন স্টেশনের বুকিং সহকারী রাশেদের বিরুদ্ধে টিকিট কালোবাজারির সম্পৃক্ততা পায় দুদকের প্রতিনিধি দল। 

জানা যায়, দুদকের রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক হোসাইন শরিফ এর নেতৃত্বে চার সদস্যের একটি দল ডোমার রেল স্টেশনে অভিযান পরিচালনা করে। এসময় স্টেশনের বুকিং অফিস ও টিকেট কাউন্টারে তল্লাশী সময় স্টেশনের টিকিট রেজিস্টার খাতা পরীক্ষা করে দেখা যায় বিচারপতি, রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তা, সরকারি কর্মকর্তা, উপজেলা রাজনৈতিক নেতা এবং কিছু প্রভাবশালী ব্যাক্তিদের নামে অগ্রিম একাধীক টিকিট বুকিং করে রাখার সত্যতা পেয়েছে দুদক দল। অথচ যাদের নামে এসি চেয়ার ও এসি বাথ বুকিং দেখানো হয়েছে তারা এ ব্যাপারে কিছুই জানেনা। বুকিং দেখিয়ে ওই সকল টিকেট বেশী দামে বিক্রি করা হয়। 

এ ব্যাপারে দুদকের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরিফ সাংবাদিকদের বলেন, আমাদের কাছে অভিযোগ এসেছিলো ডোমার রেল স্টেশনে টিকিট কালোবাজারি হয় এবং সাধারন যাত্রী কারো সুপারিস ব্যতিত টিকিট পায় না। সোমবার সরেজমিনে আমরা উল্লেখিত অভিযোগে সকাল থেকে যাত্রীবেশে ডোমার রেল স্টেশনে অভিযান পরিচালনা করে আসছি। সাধারন যাত্রীবেশে আমরা রেল স্টেশন এলাকার কালোবাজারি লিটন ও মতির কাছে নীলফামারী থেকে ঢাকার আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেসের ননএসি তিনটি টিকিট কিনেছি। লিটন ও মতি সহ আরো অনেকেই কালোবাজারির সাথে জড়িত রয়েছেন। জিজ্ঞাসাবাদে বুকিং সহকারী রাশেদ এর সাথে স¤পৃক্ত থাকার সত্যতা পেয়েছি আমরা। তিনি বলেন, বিষয়টি দ্রুত রেল কর্তৃপক্ষকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 
এবিষয়ে ডোমার রেলস্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, অপরাধী যেই হোক আমি চাই তাকে আইনের আওতায় এনে শান্তি দেয়া হোক। 

মন্তব্য করুন


 

Link copied