আর্কাইভ  রবিবার ● ১৪ জুলাই ২০২৪ ● ৩০ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী       দিনাজপুরে বেলান নদীর রাবারড্যাম হতে পড়ে  দু'জন নিখোঁজ        সৈয়দপুর উপজেলা আঃলীগের সভাপতির মোবাইল নাম্বার ক্লোন : টাকা দাবি       সৈয়দপুরে মেরামতের জন্য আনা বগি লাইনচ্যুত       ডোমারে যুবকের মরদেহ উদ্ধার      

 width=
 

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান আটক

বুধবার, ১২ জুন ২০২৪, রাত ০৮:৫৯

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি: রাজীবপুর উপজলার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  মিরন মোঃ ইলিয়াস'কে আটক করছে পুলিশ। আজ বুধবার ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটকের পর তাৎক্ষনিক কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

রাজীবপুর থানা এবং নির্ভরযোগ্য বিভিন সূত্র জানাগেছে মিরন মোঃ ইলিয়াস সুপারির ব্যাবসা করতেন।সীমান্ত সংলগ্ন এলাকায় বাড়ি হওয়ায় কারনে  অবৈধভাবে ভারতীয় সুপারি এনে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতেন তিনি।

২০১২ সাল একটি ট্রাকবোঝাই  সুপারি ঢাকা নিয়ে যাওয়ার সময় পাশ্ববর্তী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার   বাঘারচর বিজিবি ক্যাম্প কতৃপক্ষের কাছে ট্রাকটি আটক হয়। পরে বিজিবি দেওয়ানগঞ্জ থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করে।

মামলাটি চলাকালে মিরন আদলতে উপস্থিত হন নি এবং তার সংশ্লিষ্টতার বিষয়ে আদালতকে কোন কারনও জানান নি।

দীর্ঘদিন আদালত উপস্থিত না হওয়ার কারনে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে।


আজ বুধবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ করার সয়ম তাকে আটক করে রাজীবপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ ওসি আশিকুর রহমান বলেন, আদালত থেকে চেয়ারম্যান মিরন মোঃ ইলিয়াস'কে আটকের নির্দেশনা আসে। আমরা সেই অনুযায়ী তাকে আটক করে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠিয়েছি।

মন্তব্য করুন


 

Link copied