আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০২৪, রাত ০৯:২৪

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেপরোয়া গতির ট্রাক চাপায় রিজান মিয়া (১৬) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার পান্থাপাড়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

দুঘর্টনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার। নিহত রিজান উপজেলার কামারদহ ইউনিয়নের মহাব্বাপুর তুলশীপাড়া এলাকার মৃত সেকেন্দার আলী পোদ্দারের পুত্র। 

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, সন্ধ্যার পরপরই রিজান সাইকেল চালিয়ে বাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় পান্থাপাড়া নামক এলাকায় পৌঁছালে বেপরোয়া গতিতে বগুড়াগামী একটি ট্রাক তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই নিহত হয় রিজান। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাহবুর রহমান বলেন, চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। দুর্ঘটনা কবলিত সাইকেল এবং মরদেহ থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন


 

Link copied