আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

ঘন কুয়াশা কারণে সাড়ে চার ঘন্টা পর সৈয়দপুর বিমানবন্দরে বিমান চলাচল শুরু

শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:৩৪

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ ঘন কুয়াশার কারনে সাড়ে ৪ ঘন্টার পর নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বিমান চলাচল শুরু হয়। শুক্রবার(২৩ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ঘন কুয়াশার কারণে সৈয়দপুর বিমানবন্দরে কোনো ফাইট অবতরণ ও উড্ডয়ন করতে পারেনি। এতে বাংলাদেশ বিমান, ইউএস-বাংলা ও নভোএয়ারের পাঁচটি ফাইটের ঢাকাগামী তিন শতাধিক যাত্রী দুর্ভোগে পড়েন। দুপুর দেড়টা থেকে বিমান চলাচল চালু হয়। 
সৈয়দপুর বিমানবন্দর আবহাওয়া অফিসের ইনচার্জ লোকমান হোসেন বলেন, সৈয়দপুরে শুক্রবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১২ ডিগ্রি সেলসিয়াস। বৃহস্পতিবার(২২ ডিসেম্বর) ১১.২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল। ঘন কুয়াশা কারণে সকালে সৈয়দপুর বিমানবন্দরে বিমান উঠানামা করতে না পারেনি। বেলা দেড়টার পর কুয়াশা কেটে যাওয়ায় বিমান উঠানামা শুরু হয়। সাধারণত ২ হাজার মিটার দৃষ্টিসীমা থাকলে বিমান উঠানামা করতে পারে জানান তিনি।
বিমানবন্দর ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ জানান, ঘন কুয়াশার কারণে বিমান চলাচল ব্যাহত হয়েছিল। শীতকালে বৈরী আবহাওয়ার কারণে চলাচলে প্রায়ই বিঘ্ন ঘটে। প্রায় সাড়ে ৪ ঘণ্টা পর স্বাভাবিক হয়েছে বিমান চলাচল। 

মন্তব্য করুন


Link copied