আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

চতুর্থ বিয়ে করলেন শ্রাবন্তী?

বৃহস্পতিবার, ৬ জানুয়ারী ২০২২, রাত ০৯:০২

ডেস্ক: নিজেকে ঢেকেছেন কালো শাড়িতে। চুলে দিয়েছেন বাদামি রঙ। সেই চুলের মাঝে সিঁথি, আর সিঁথিতে সিঁদুর। এমন রূপেই দেখা মিললো টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। তার এই রূপ দেখে ভক্তদের হৃদয়ে উঠেছে ঝড়।

বুধবার (৫ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে কালো শাড়ি পরা ছবি শেয়ার করেন শ্রাবন্তী। তবে তার মোহময়ী রূপের চেয়ে সিঁথির সিঁদুর নিয়ে বেশি চর্চা হচ্ছে সবখানে। নেটিজেনরা আক্রমণাত্মক মন্তব্যের বান বইয়ে দিচ্ছে তার কমেন্ট বক্সে।

কমেন্টস বক্সে কেউ কেউ লিখেছেন, ‘চার নম্বর বিয়ে করে রেকর্ড করবেন শ্রাবন্তী’, কেউ প্রশ্ন তুলেছেন, ‘তৃতীয় বিয়ে তো ভেঙে গেছে। তাহলে সিঁদুর কার জন্য?’

অনেকেই আবার শ্রাবন্তীর রূপের প্রশংসাও করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘শীতকে টেক্কা দেয়ার জন্য যথেষ্ঠ উষ্ণ ছবি’, আরেকজন লিখেছেন, ‘মাই ব্ল্যাক কুইন’। শ্রাবন্তী অবশ্য কারো মন্তব্যেই প্রতিক্রিয়া জানাননি।

ইতোপূর্বে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি। সেই সংসারে বিচ্ছেদ হয় ২০১৬ সালে। একই বছর তিনি মডেল কৃষাণ বিরাজের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন অভিনেত্রী। বছর খানেক আগেই এই সংসার ছেড়ে এসেছেন শ্রাবন্তী। তবে এখনো তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্তভাবে কার্যকর হয়নি।

মন্তব্য করুন


Link copied