আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

ছেলেরা মেয়েদের মুখে যেসব প্রশংসা শুনতে পছন্দ করে

বুধবার, ১৬ মার্চ ২০২২, সকাল ০৯:২৯

ভালোবাসার কথা শুনতে যে শুধু নারীরাই শুনতে পছন্দ করে বিষয়টি এমন না। ছেলেরাও তাদের সঙ্গীদের কাছ থেকে প্রশংসার বাণী শুনতে চায়। ছেলেদেরও বাড়তি যত্ন ও ভালোবাসার প্রয়োজন আছে এ বিষয়টি অনেকেই ভুলে যায়। তারা যেমন প্রশংসা করতে পছন্দ করে তেমনি শুনতেও পছন্দ করে। ছেলেরা যেসব প্রশংসা শুনতে পছন্দ করে  চলুন জেনে নেওয়া যাক।

আমি তোমাকে বিশ্বাস করি: সব মেয়ে জীবনসঙ্গী হিসেবে এমন একজন ছেলে চায় যে তাকে অনুপ্রাণিত করে।  আমি তোমাকে বিশ্বাস করি এই কথাটা নারীর মুখে পুরুষরা শুনতে খুব পছন্দ করে। এই কথা শোনার পর ওই মেয়ের প্রতি ওই ছেলের বিশ্বাস আরো বেড়ে যায়।

প্রশংসা: প্রশংসা শুনতে কম বেশি সবাই শুনতে পছন্দ করে। আপনার সঙ্গী যে পুরুষ তাকে বলুন যে আপনাকে দেখতে অনেক সুন্দর ও হ্যান্ডসাম লাগছে। দেখবেন তার চেহারায় হাসির ঝলক। মুখে কিছুনা বললেও সে বিষয়টি পছন্দ করবে।

তোমার চেষ্টার জন্য আমি কৃতজ্ঞ: প্রত্যেক মানুষ জানতে চায় যে তারা তাদের জীবনসঙ্গীর জীবনে কী অবদান রেখেছে। আপনার সঙ্গীকে বোঝান যে তাকে পেয়ে আপনি কতটা কৃতজ্ঞ।  এটি তার হৃদয়ের গভীরে জায়গা করে নেবে।

তোমার কৃতিত্বের জন্য গর্বিত: সাফল্য ও কৃতিত্বের জন্য প্রশংসা করুন। ছেলেরা যেসব কারণে প্রশংসা শুনতে পছন্দ করে তারমধ্যে এটি অন্যতম।  এই পরিস্থিতিতে নিজের মনের ভিতর থেকে খুশি হয় মানুষ।

তুমি আমার পাশে থাকলেই খুশি: আপনার সঙ্গী আপনার পাশে থাকলে আপনি কতটা খুশি হন সে বিষয়টি তাকে বুঝিয়ে বলুন। আর এই কথাটা শুনতে একজন ছেলে সঙ্গী  সবচেয়ে বেশি পছন্দ করে। সূত্র: দ্যা টাইমস অব  ইন্ডিয়া

মন্তব্য করুন


Link copied