আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন রওশন এরশাদ

বুধবার, ১৪ ডিসেম্বর ২০২২, রাত ১০:৩৫

ডেস্ক: জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হলো দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে। বুধবার রাতে এ তথ্য জানিয়েছেন বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশিদ।

তিনি বলেন, জাতীয় পার্টির রাজনৈতিক কার্যক্রম অব্যাহত রাখার স্বার্থে সংখ্যাগরিষ্ঠ কো-চেয়ারম্যানদের মতামত ও সিদ্ধান্ত মোতাবেক দলীয় কার্যক্রম পরিচালনায় আইনি জটিলতা নিরসন না হওয়া পর্যন্ত জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

বুধবার রাতে এক সভায় এ সিদ্ধান্ত হয়। ওই সিদ্ধান্তে সই করেন দলের কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, অ্যাড. কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাড. সালমা ইসলাম এবং প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু ও নাছরিন জাহান রত্না।

মন্তব্য করুন


Link copied