আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, বিকাল ০৬:২৩

বিনোদন ডেস্ক: দীর্ঘ ২৬ দিন পর  মাদককাণ্ডে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তৃতীয় দফার শুনানির দিন মুম্বাই হাইকোর্ট জামিন মঞ্জুর করলেন আরিয়ান খান এবং তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার।

বৃহস্পতিবার বেলা ৩টার পর উচ্চ আদালতে আরিয়ানের মামলার যুক্তিতর্ক শুরু হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)র পক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করেন এএসজি অনিল সিং। আরিয়ানের আইনজীবী ছিলেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি।

তবে জামিন মঞ্জুর হলেও এদিন বিস্তারিত রায় দেয়নি আদালত। তাই বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জেল থেকে ছাড়া পাবে আরিয়ানরা। শুক্রবার (২৯ অক্টোবর) জামিন মঞ্জুরের বিস্তারিত কারণ জানানোর পরেই মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান।

আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতজি বলেছেন, আশা করা হচ্ছে, শুক্রবার অথবা শনিবার কারাগার থেকে মুক্তি পেতে পারেন তারা।

এর আগে টানা তিন বার বিশেষ এনডিপিএস আদালতে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর উচ্চ আদালতের দারস্থ হয়েছেন এ তারকা-সন্তান।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে (এনসিবি) এনসিবি। এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি।

গ্রেফতারের পর আরিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়।   

মন্তব্য করুন


Link copied