আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

ডিমলায় দুই ট্রাকের সংঘর্ষে দুই চালক হতাহত

বুধবার, ২৪ জানুয়ারী ২০২৪, রাত ১১:০৬

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ দুইটি ট্রাকের মূখোমূখি সংঘর্ষে দুই চালক হতাহত হয়েছে। নিহত চালক মামুন মিয়া (৩৫) অপর চালক সোনা মিয়া (৪০) আহত হয়েছে। মঙ্গলবার(২৩ জানুয়ারি) রাত ৭টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা ব্যারাজের সড়কের ডালিয়া তিস্তা কলেজের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। 
নিহত চালক (ঢাকা মেট্রো-ট-২৪-৬৯৩১) মামুন মিয়া লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার কাউয়ামারী গ্রামের রমজান আলীর ছেলে। অপর ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২৪-৫৫৪১) আহত চালক সোনা মিয়া লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান গ্রামের আকবর আলী ছেলে। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
জানা যায়, ট্রাক চালক মামুন ইট নিয়ে পাটগ্রাম যাচ্ছিল। অপর ট্রাকের চালক সোনা মিয়া পাটগ্রাম থেকে পাথর নিয়ে রংপুর যাচ্ছিলেন। দুর্ঘটনার আগে গাড়ি দুটি অতিরিক্ত গতিতে চলার কারণে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে প্রত্যক্ষদর্শীরা জানায়। 
ডিমলা থানার ওসি দেবাশীষ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে নিহত ও আহত দুই চালককে ট্রাক থেকে বের করে। এ ঘটনায় মামলা দায়ের ও নিহত চালকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied