আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

ডোমারের বোড়াগাড়ী ইউপিতে প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, রাত ১০:২০

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নে আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান প্রার্থী পরিবর্তনের দাবিতে এলাকাবাসী রাস্তায় নেমেছে। আজ রবিবার (৫ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নটির প্রধান সড়ক জুড়ে মানববন্ধনের মাধ্যমে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলামকে পুনরায় দলীয় মনোনয়ন প্রদানের জোড় সুপারিশ করেছে। সেখানে শতশত নারীরাও অংশ নিয়েছে। মানববন্ধন চলাকালিন সেখানে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন, মৎসলীগের ইউনিয়ন সভাপতি হরিহর রায়, শিক্ষক আব্দুস সালাম, আজিমা বেগম, রহিমা বেগম। সরেজমিনে দেখা যায় ইউনিয়নের হাটবাজার থেকে কৃষক দিন মজুর সকলে এই মানববন্ধনে অংশ নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট প্রার্থী পরিবর্তনের জোড় দাবি জানান।
এলাকাবাসী জানায় পঞ্চম পর্যায়ের ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোট ৫ জানুয়ারী/২০২২। ওই নির্বাচনে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেবুন্নেছা আখতার জেবা। তাঁর স্বামী তোফায়েল আহমেদ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক। উক্ত ইউনিয়নের গতবারের নির্বাচনে নৌকা প্রতিকের বিজয়ী বর্তমান চেয়ারম্যান উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমনের নাম সাধারন সম্পাদক প্রেরণ না করে তার স্ত্রীর নাম প্রেরন করে নৌকা প্রতিক নিশ্চিত করে। যা ইউনিয়ন বাসীকে বিভ্রান্ত করেছে। এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন নেতাকর্মী ও ইউনিয়নের সাধারন ভোটাররা। তোফায়েল আহমেদের স্ত্রী জেবুন্নেছা আখতার জেবা পশ্চিম বোড়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে চাকুরীও করছেন। সরকারি অংশের বেতন উত্তোলন করেন তিনি। বোড়াগাড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানকে দলীয় মনোনয়ন না দিয়ে নিজ স্ত্রীর মনোনয়ন নিশ্চিত করে তোফায়েল আহমেদ। যা এলাকার নেতাকর্মীরা মেনে নিতে পারছেনা। তারা প্রার্থী পরিবর্তন পরে বর্তমান চেয়ারম্যান উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমনকে দলীয় মনোনয়ন প্রদানে দাবি করে।

মন্তব্য করুন


Link copied