আর্কাইভ  বুধবার ● ১৭ জুলাই ২০২৪ ● ২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন       হল ছাড়তে শুরু করেছে বেরোবি শিক্ষার্থীরা       রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ৬ শিক্ষককে উদ্ধার করল র‍্যাব       অনির্দিষ্টকালের জন্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা       বেরোবির সহ-উপাচার্য ও পুলিশের গাড়িতে আগুন      

 width=
 

তেঁতুলিয়ায় সেতুর রেলিং এর সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, সকাল ০৯:০৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং এর সাথে ধাক্কা খেয়ে আবু শাহ মিনু (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। স্থানীয়রা ধারণা করছেন  মহাসড়কে ঘন কুয়াশা থাকায় এই দূর্ঘটনাটি ঘটেছে।

বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে নয়টায় তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুতে এই দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, নিহত আবু শাহ মিনু বুড়াবুড়ি ইউনিয়নের উত্তর বালাবাড়ী এলাকার মৃত আলাব উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভজনপুর ইউনিয়ন থেকে বাড়ি ফেরার পথে ভেরসা সেতুর কাছে গেলে হঠাৎ ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মিনু। এতে বাম পাশে থাকা সেতুর রেলিং এ ধাক্কা খেলে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। স্থানীয়দের মাধ্যমে তেতুলিয়া ফায়ার সার্ভিস খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিনুকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আব্দুল্লাহ ও তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied