আর্কাইভ  শুক্রবার ● ২৪ মে ২০২৪ ● ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা       লালমনিরহাটে লাশ উদ্ধারের ৬ মাস পর হত্যা মামলা, স্ত্রী-কন্যা গ্রেফতার       বিএনপির বলার ভাণ্ডার শুন্য হয়ে গেছে- রংপুরে নানক       এমপি আনার খুনে ‘হানিট্র্যাপ’, কে এই সিলিস্তি রহমান?       ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার- রংপুরে প্রধান বিচারপতি       

 width=
 

দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার 

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, রাত ০৮:৪৪

শাহ্‌ আলম শাহী, দিনাজপুর:দিনাজপুরে ছিনতাই হওয়া স্বর্ণের চেইন ও মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে আসামি শনাক্ত করে ঘটনার সঙ্গে জড়িত দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়।
 
আজ শুক্রবার (২৯ মার্চ) দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার  সদর সার্কেল শেখ জিন্নাহ আল মামুন এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছেন। দিনাজপুর কোতয়ালী থানায় প্রেস ব্রিফিং এ তিনি বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে দিনাজপুরে ছিনতাই বেড়ে গেছে। তবে ঘটে যাওয়া ছিনতাইয়ের প্রতিটি ক্ষেত্রেই ছিনতাই হওয়া মালামাল উদ্ধার  এবং আসামি ধরতে দিনাজপুর পুলিশ সক্ষম হয়েছে।
 
আটককৃতরা হলেন, দিনাজপুর শহরের উপকণ্ঠ শেখপুরা রেলঘুণ্টি এলাকার মো. আব্দুর রহমানের ছেলে মো. আসাদুজ্জামান আকাশ (২২) এবং আব্দুল মান্নানের ছেলে মো. জুয়েল (২২)। গত ২৬ মার্চ বিকেলে দিনাজপুর শহরের বাসুনিয়াপট্রিস্থ আওয়ামীলীগ অফিস এবং পার্টি সেন্টারের সামনে প্রকাশ্যে ফিল্মী স্টাইলে আরিফা ইসলাম নামে এক নারী ছিনতাইয়ের শিকার হয়। এ ঘটনায় ওই নারী দিনাজপুর কোতোয়ালী থানায় একটি এজাহার দাখিল করে।
 
বৃহস্পতিবার  (২৮ মার্চ) পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে আসামি শনাক্ত করে অভিযানে নামে। রাতে দিনাজপুরের পূর্ব উপকণ্ঠ শেখপুরা রেলঘুণ্টি এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, ছিনতাইকৃত স্বর্ণের চেইন ও মালামাল উদ্ধার করে পুলিশ। 
 
প্রেস ব্রিফিং এ জানানো হয়,আটককৃতদের দেয়া স্বীকারোক্তি ও স্বর্ণ গলানো কারিগরের দেয়া তথ্য অনুযায়ী দিনাজপুর চকবাজার ‘শীশ মহল’ স্বর্ণের দোকান থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনের গলিত স্বর্ণ, ছিনতাই কাজে ব্যবহৃত একটি ১৫০সিসি কালো রঙের জিক্সার মোটরসাইকেল ও স্বর্ণ বিক্রির নগদ ৩০হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
প্রেস ব্রিফিং এ কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied