আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

দিনাজপুরে পিকনিকের বাস খাদে, নারী-শিশুসহ  আহত ৪৫

মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, দুপুর ১১:০৮

শাহ্‌ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে পিকনিকের (বনভোজনের) যাত্রীবাহী বাস উলটে নারী-শিশুসহ কমপক্ষে ৪৫ জন আহত হয়েছে।বাসের সামনের চাকা ব্লাস্ট হয়ে (ফেটে) নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে উল্টে গিয়ে এই দূর্ঘটনা ঘটেছে।

সোমবার (০৪ মার্চ) দুপুর একটায় দিকে ফুলবাড়ী-স্বপ্নপুরী সড়কের আফতাবগঞ্জ বাজারের পূর্বপার্শ্বে এই দুর্ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন, ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী লায়লা বেগম (৩৫), মতিয়ার রহমান (৩৮), তার মেয়ে মৌসুমি পারভিন (১২), মোজ্জামেল হকের মেয়ে মোস্তাফিমা (৭)। এছাড়াও আহত বাকি যাত্রীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানাগেছে, সোমবার সকালে ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার পয়সাখোলা গ্রামবাসীরাবাসীরা বার্ষিক বনভোজনে শিশুসহ ৪৫ জন বিনোদন কেন্দ্র স্বপ্নপুরীর উদ্দ্যেশ্যে রওনা দেন। বাসটি নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ বাজারের কাছে পৌঁছালে পথিমধ্যে (ঢাকা মেট্রো-জ-১১-০২-৮১) বাসটির সামনের ডান চাকা ফেটে যায়। এতে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং বাসটি ডান পার্শ্বের আবাদী জমিতে পড়ে যায়। পুলিশসহ স্থানীয়রা বাসে থাকা আহত যাত্রীদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদানসহ ভর্তি করা হয়।

আহত মতিয়ার রহমান বলেন, পরিবার-পরিজন নিয়ে গ্রামবাসী প্রায় ৫৫ জন স্বপ্নপুরীতে বনভোজনের উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় আনন্দ বিষাদে পরিণত হয়েছে। বাসে থাকা নারী-পুরুষসহ শিশুরা প্রত্যেকেই কমবেশি আহত হয়েছে। সবাই চিকিৎসা নিচ্ছি।

নবাবগঞ্জ আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ফাঁড়ি ইনচার্জ সিরাজুল হক বলেন, খবর পেয়ে বাসে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়েছে। বাসটিতে শিশুসহ ৫৫ জন যাত্রী ছিল। আহত ৪৫ জনসকলকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় কারো দোষ ছিল না। চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

মন্তব্য করুন


 

Link copied