আর্কাইভ  শুক্রবার ● ২১ জুন ২০২৪ ● ৭ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২১ জুন ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলায় বুড়ি তিস্তার বাঁধ ভেঙ্গে শতাধিক পরিবার পানিবন্দী ॥  তলিয়ে গেছে আবাদী জমি       কিশোরীগঞ্জে পুকুরের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু       নীলফামারীতে দীর্ঘ ছয় বছর আত্মগোপনে থাকার পর ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার       নীলফামারীতে জনপ্রতিনিধি ও নাগরিক নেতাদের মতবিনিময় সভা       দিনাজপুরে সেই আলোচিত ভূয়া ম্যাজিষ্টেট তিশা আবারো গ্রেফতার       

 width=
 

দিনাজপুরে মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে বাইসাইকেল আরোহী নিহত 

বুধবার, ২২ মে ২০২৪, সকাল ০৯:৫১

শাহ্ আলম শাহী, দিনাজপুর: দিনাজপুরে যাত্রীবাহী মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে মনসুর আলী (৬৫) নামে বাইসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮ টায় দিনাজপুর-দশ মাইল মহাসড়কে দিনাজপুর শিক্ষা বোর্ডের অদূরে উত্তর গোবিন্দপুরে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। একটি দ্রুতগামী যাত্রীবাহী মিনিবাস পিছন থেকে ধাক্কা দেয়। মনসুর আলী পড়ে গেলে তার মাথার উপর দিয়ে চাকা যায়। এতে তার মাথা ফেটে মগজ বের হয়ে ছিন্ন বিচ্ছিন্ন হয়। ঘটনাস্থলেই তিনি নিহত হন।
নিহত মনসুর আলী দিনাজপুর সদর উপজেলার উত্তর গোসাইপুর বটতলী এলাকার মৃত শুকুর আলী ছেলে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ফরিদ হোসেন ঘটনা নিশ্চিত করে জানান,পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘাতক মিনি বাসটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে।এবিষয়ে আইনী প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন


 

Link copied