আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

ধর্ম নিয়ে অবমাননার অভিযোগে বেরোবি শিক্ষার্থী আটক

শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:৩২

মমিনুল ইসলাম রিপন: ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষার্থী আটক। 

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নাজমুল কাদের। 

তিনি জানান, আটককৃত শিক্ষর্থী থানা হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতে রংপুর তাঝহাট থানা ও রংপুর পীরগঞ্জের থানা পুলিশের সহযোগিতায় পীরগঞ্জের নিজ বাড়ি থেকে অভিযুক্ত শিক্ষার্থীকে আটক করা হয়ে। সে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

বেরোবি প্রক্টর গোলাম রব্বানী জানান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ইসলাম ধর্ম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেছিল পুলিশ তাকে আটক করেছে। আমরা চাই না কোন ভাবেই বিশ্ববিদ্যালয়ের পরিবেশ অশান্ত হোক। শিক্ষার পরিবেশ নষ্ট হোক। ধর্ম নিয়ে কটুক্তি করার অধিকার কারও নেই।

এর আগে গতকাল শুক্রবার ‍sujon poul ফেসবুক আইডি থেকে ইসলাম ধর্ম নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়। পরে তা সরিয়ে ফেললেও মহুর্তের মধ্যে ফেসবুক মন্তেব্যের স্ক্রিনসট ভাইরাল হয়। সে স্কিনসটে দেখা যায় ইসলাম ধর্মকে জঙ্গিবাদী ধর্ম, একাধিক বিয়ে ও মুসলমানদের খারাপ ব্যক্তি হিসেবে উপস্থাপন করা হয়। এ স্ক্রিনসট ভাইরাল হলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও বাইরে উত্তেজনা সৃষ্টি হয়ে।

বিভিন্ন ব্যক্তি ওই স্ক্রিনসট পোস্ট দিয়ে সে শিক্ষার্থীর শাস্তির দাবি জানাতে থাকে। এরপর শনিবার ভোর রাতে অভিযুক্ত শিক্ষার্থীকে আটক করা হয়।

 

মন্তব্য করুন


Link copied