আর্কাইভ  সোমবার ● ১৫ জুলাই ২০২৪ ● ৩১ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৫ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চাকরিজীবীদের ‘প্রত্যয় স্কিমে’ অংশগ্রহণ বাধ্যতামূলক       কর্মবিরতি চালিয়ে যাওয়ার ঘোষণা শিক্ষকদের       রংপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যান্ডার পর আত্মহত্যা বলে প্রচারণা       রংপুরে জেলা যুবলীগের সাধারণ সভা অনুষ্ঠিত       কোটাবিরোধী আন্দোলনকারীদের হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর      

 width=
 

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

বুধবার, ১০ জুলাই ২০২৪, বিকাল ০৫:৪৯

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রায়হান ইসলাম (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সদর উপজেলার নিশ্চিন্তপুর শাহাপাড়া এলাকা থেকে তার মরদেহ টাঙ্গন নদীর থেকে উদ্ধার করা হয়। এর আগে গত সোমবার (৮ জুলাই) দুপুরে গোবিন্দ নগর ইক্ষু খামার সংলগ্ন নদীর ঘাট থেকে নিখোঁজ হয় রায়হান।

ওই কলেজ শিক্ষার্থী জেলা পৌর শহরের গোবিন্দ নগরের মুজিবনগর গ্রামের শহিদ হোসেনের ছেলে ও স্কলার্স কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার রবিউল ইসলাম।

নিখোঁজ হওয়া ওই শিক্ষার্থীর বড় বোন রুমি আক্তার জানান, সোমবার মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করেন। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিলো এ কথা আগে কেউ জানায়নি আমাদের। পরেরদিন ৯ জুলাই সকালে জানতে পারি আমার ভাই দুপুরবেলা তার পাঁচ ছয় জন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি।

এরপর ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসনকে খবর দিলে ঘটনাস্থলে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা ও সদর থানা পুলিশ। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ডুবুরি না থাকায় রংপুর থেকে আসা ডুবুরি দল আজ সকালে নিখোঁজ হওয়া এলাকাগুলোতে অভিযান শুরু করে।

অভিযানের এক পর্যায়ে নিখোঁজ হওয়ার ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে পৌর শহরে নিশ্চিন্তপুর একটি আমবাগানের পাশে নদীর ধারে তার লাশ ভাসতে দেখে সেখানকার স্থানীয়রা। এরপর সেখান থেকে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম জানান, সকাল ৭টায় উদ্ধার কাজ শুরু করেন রংপুর থেকে আসা ডুবরি দল ও ফায়ার সার্ভিস। প্রায় দুই ঘণ্টা উদ্ধার কাজ পরিচালনা করে চারজন ডুবরি। এরই মধ্যে খবর আসে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ওই শিক্ষার্থীর মরদেহ ভেসে উঠে। পরে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন


 

Link copied