আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র      
 width=

নবজাতকের মুখ দেখে বাড়ি ফেরা হলো না বাবা-ছেলের

রবিবার, ১২ ডিসেম্বর ২০২১, দুপুর ০১:১৮

ডেস্ক: নবজাতক সন্তানকে দেখে বাড়ি ফেরা হলো না বাবার। সড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ হারান তিনি। ছেলের সঙ্গে নাতিকে দেখতে গিয়ে একই দুর্ঘটনায় প্রাণ হারান দাদাও। বাবা-ছেলের মৃত্যুর এ ঘটনা ঘটেছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর এলাকায়। গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—গোদাগাড়ী উপজেলার দেওপাড়া গোলা গ্রামের ইব্রাহীম হোসেন (২৮) ও তাঁর বাবা আবদুস সালাম (৬০)। এর মধ্যে আব্দুস সালাম ঘটনাস্থলেই মারা যান। আর, ইব্রাহীম গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া জানান, ইব্রাহীমের শ্বশুরবাড়ি গোদাগাড়ী উপজেলার বিজয়নগরে। সেখানে তাঁর স্ত্রী সন্তান প্রসব করেছেন। গতকাল শনিবার রাতে ইব্রাহীম ও তাঁর বাবা আবদুস সালাম ওই নবজাতক শিশুকে দেখার জন্য সেখানে যান। নবজাতককে দেখার পর তাঁরা মোটরসাইকেলে করে দেওপাড়ার দিকে যাওয়ার সময় বিজয়নগরের নিমতলা মোড়ে একটি বেপরোয়া ট্রাক তাঁদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আবদুস সালাম মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় ইব্রাহীমকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে দুজনের মরদেহ আজ রোববার সকালে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য করুন


Link copied