আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায়- রংপুরে  দীপু মনি       রংপুর বিভাগের তিন জেলা থেকে ১১ চাঁদাবাজ গ্রেফতার       রংপুরে হাঁড়িভাঙ্গা আমের ফলন বিপর্যয়ের শঙ্কা       বন্ধুর বাড়ীর শয়ন কক্ষ থেকে হাত-পা বাধা অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার       দেশের অর্থনৈতিক অবস্থা ভয়াবহ- রংপুরে জিএম কাদের       

 width=
 

নিপুণের ‘সম্পর্ক’ রহস্য উন্মোচিত হচ্ছে

বুধবার, ২৩ আগস্ট ২০২৩, দুপুর ১১:০০

দিন কয়েক আগে চিত্রনায়িকা নিপুণ আক্তার হঠাৎ ফেসবুকে লিখলেন, ‘আসলে সম্পর্ক শেষ হয়ে যায় দুজনের ভেতর তৃতীয় কেউ এলেই।’

নিপুণের সেই পোস্টের স্ক্রিনশট পোস্ট করেন অভিনেতা ইমতিয়াজ বর্ষণ লেখেন, ‘দোষটা সবসময় পুরুষের হয় না। কিছু দায় নিজের কাঁধেও নিতে হয় নিপুণ।’

এখানেই শেষ নয়, নিপুণের সেই পোস্ট ধরে ফেসবুকে স্ট্যাটাস দেন চিত্রনায়ক জিয়াউল রোশানও। তার ভাষ্য ছিল, ‘খেলা তাহলে শুরু হয়ে গেছে? চেকমেট!’

তবে সবার পোস্টেই একটি শব্দ ছিল কমন। তা হলো ‘অপলাপ’। রহস্য ঘনীভূত হতে থাকে দর্শকের মনে। ঠিক কী কারণে এমন করছিলেন তারকারা, তা নিয়ে কৌতূহলী হয়ে ওঠেন তারা। পরে জানা যায়, এটি মূলত একটি ওয়েব ফিল্মের প্রচারণা।

দীপ্ত প্লে-র জন্য নির্মিত ‘অপলাপ ওয়েব ফিল্মের গল্প সম্পর্ক, ভালোবাসা ও সন্দেহ কেন্দ্রিক। নিপুণ-বর্ষণ-রোশানরা যে রহস্যের সূচনা করেছেন সোশ্যাল হ্যান্ডেলে, তা এবার উন্মোচিত হতে যাচ্ছে। কারণ আগামী ২৯ আগস্ট মুক্তি পাচ্ছে তাদের অভিনীত সিনেমাটি।

সিনেমার গল্প প্রসঙ্গে কিছুটা ধারণা দিলেন নির্মাত মোহাম্মদ আলী মুন্না। এতে দেখা যাবে, সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেপ্তার করা হয় তার স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে নেয় অর্ক। মামলা চলে যায় আদালতে।

কিন্তু অর্ক‌র পার্সোনাল সেক্রেটারি বর্ষার বিশ্বাস যে, অর্ক খুনটা করেনি। সাহায্যের আশায় বর্ষা গিয়ে শরণাপন্ন হয় অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের। সাইফ কি পারবে বন্ধুকে বাঁচাতে? পারবে কি সত্যটা বের করতে? সেই জবাব মিলবে সিনেমার শেষাংশে।

সিনেমাটি নিয়ে নির্মাতার ভাষ্য, “অপলাপ’ মূলত ফ্যামেলি ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়, তেমনি ভালোবাসাকে ঘৃনায় রূপান্তরিত করে ফেলে সন্দেহ। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহবাতিকতার ভয়াবহতার ব্যপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই যেন নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।”

নাজিম উদ দৌলার রচনায় ‘অপলাপ’ ফিল্মে আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী।

মন্তব্য করুন


 

Link copied