আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

নিপুন বিশ্বাসের  বাবার সুদের উপর নেয়া টাকা পরিশোধ করলেন সাংসদ নূর

বুধবার, ২ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:৪৪

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য নিপুন বিশ্বাসের বাবা প্রেমানন্দ বিশ্বাস সুদের উপর যে ৩০ হাজার টাকা নিয়েছিলেন তা নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর পরিশোধ করলেন। 

আজ বুধবার(২ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নীলফামারীর শহরের শহীদ আলী হোসেন সড়কে অবস্থিত সাংসদের বাড়িতে নিপুনের বাবা নরসুন্দর (নাপিত) প্রেমানন্দ বিশ্বাসের  হাতে এই  টাকা তুলে দেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান। 
প্রেমানন্দ বিশ্বাস জানান, ছেলেকে ভর্তির আগে ৩০ হাজার টাকা সুদের উপর নেই। সেই টাকা ছেলের হাতে দেই। ওই টাকা দিয়ে খরচ শুরু করে সে। বিষয়টি জানতে পেয়ে আমাদের মাননীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নুর ঢাকা থেকে আমার সাথে মোবাইলে কথা বলেন। আমি কৃতজ্ঞ তার প্রতি। 
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, আমাদের অভিভাবক প্রিয় নূর ভাই বিষয়টি জেনে তাৎক্ষনিক ভাবে উদ্যোগ নেন। যার অংশ হিসেবে নিপুনের বাবার হাতে নগদ টাকা তুলে দেয়া হয় এমপি মহোদয়ের পক্ষ থেকে। এছাড়া নিপুনের পাশে থাকবেন নুর ভাই এটিও জানানো হয়েছে প্রেমানন্দ বিশ্বাসকে।

উল্লেখ যে, যথাসময়ে উপস্থিত হতে না পারায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ভর্তি হতে না পারা সেই নিপুণ বিশ্বাসের ভর্তির সব ধাপ স¤পন্ন হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ২০২০-২১ সেশনে ভর্তি কার্যক্রম শেষ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। নিপুণ বিশ্বাস নীলফামারীর সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নে দুবাছড়ি হরিমন্দির পাড়া বাসিন্দা। তার বাবা প্রেমানন্দ বিশ্বাস পেশায় নরসুন্দর (নাপিত)। মা দীপালী বিশ্বাস গৃহিণী। দুই ভাইয়ের মধ্যে বড় নিপুণ। ছোটবেলা থেকে আর্থিক অনটনের শত বাধা পেরিয়ে নীলফামারীর মশিউর রহমান কলেজ থেকে এইচএসসি পাস করেন মেধাবী নিপুণ। আর ছোট ভাই এবার স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দেবে।

মন্তব্য করুন


Link copied