আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

নীলফামারীতে করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া শুরু

শনিবার, ১ জানুয়ারী ২০২২, দুপুর ০২:৩৯

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নতুন ইংরাজি বছরের প্রথম দিন নীলফামারীতে  শুরু হয়েছে করোনা টিকার বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম। নীলফামারী জেলা সদর উপজেলা হাসপাতালের সম্মেলস কক্ষে সিভিল সার্জন ও পৌরসভার ব্যবস্থাপনায় এই টিকা দেওয়া শুরু হয়। এ জেলার প্রথম করোনা টিকা গ্রহন কারী জেনারেল হাসপাতালের সিনিয়ন ষ্টাফ নার্স জেসমিন নাহার সেতুকে বুষ্টার ডোজ প্রদান করে আজ শনিবার (১ জানুয়ারী) সকাল ১০টায় এই কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের সহধর্মীনী, পুলিশ সুপার মোখলেছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা বিএম-এর সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম চৌধুরী মিন্টু, সাধারন সম্পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহীন প্রমুখ। 

প্রথম দিন ৩০০ জনকে এই বুষ্টার ডোজ প্রদান করা হবে জানান সিভিল সার্জন। তিনি আরও জানান, বুস্টার ডোজের জন্য প্রথমে বয়সটাকেই বিবেচনা করা হচ্ছে। এর মধ্যে  ফ্রন্টলাইনার যারা আছেন তারাও বুষ্টার ডোজ  পাবেন। সরকারের নির্দেশনা মতে, ধীরে ধীরে কম বয়সীদেরও টিকা দেওয়া শুরু হবে। 

উল্লেখ যে, শুরু থেকে এ পর্যন্ত প্রথম ও দ্বিতীয় ডোজ হিসাবে নীলফামারী জেলায় প্রায় ১৩ লাখ ব্যাক্তিকে করোনা টিকা প্রদান করা হয়েছে। ওই কার্যাক্রম বর্তমান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন


Link copied