আর্কাইভ  বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪ ● ১০ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল       রংপুরের  নিভৃত পল্লীতে পপি চাষ, ১৬‘শ গাছ ও ফলসহ ২ জন গ্রেফতার       চার দিনব্যাপী ‘তিস্তা ইউনিভার্সিটি, রংপুর বইমেলা’ শুরু       টিউলিপের গ্রাম       ৪ মাস আগে বিয়ে, তালাকের পরদিন শৌচাগারে তরুণীর লাশ      

নীলফামারীতে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার

বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩, রাত ১২:০০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর সদর উপজেলায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জামায়াত শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করেছেন সদর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার। বুধবার(২৩ আগষ্ট) বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় তাদের। 
আটককৃত জামায়াত কর্মীরা হলেন, সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম মোক্তারপাড়া গ্রামে জামায়াতের কর্মী আবুজার রহমান(৫২), পঞ্চপুকুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের (গাবের তল উত্তর শশী মিস্ত্রীপাড়া গ্রামের) জামায়াতের ওয়ার্ড সভাপতি আলী হোসেন(৪২), চাপড়া সরমজানী ইউনিয়নের জামায়াতের সদস্য আতিয়ার রহমান(৫৫), চাপড়া নাড্ডিপাড়া গ্রামের সদস্য রাহিদুল ইসলাম(২৭), আরাজী কুচিয়ার মোড় গ্রামের ছাত্র শিবিরের সক্রিয় সদস্য সেরাজুল ইসলাম(২০), নতিব চাপড়া গ্রামের জামায়াতের সদস্য ও ইউপি উদ্যোক্তা রুবেল ইসলাম(২৫), একই এলাকার ফুলদ্দিন (৫৭), মমিনুর রহমান(৫৪) এবং বাবড়িঝাড় গ্রামের হাফিজুর রহমান(২৭)।  
পুলিশ সুত্রে জানা যায়, এলাকায় নাশকতার কাজে লিপ্তসহ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে আইন-শৃঙ্খলা ক্ষরার্থে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে দারোয়ানী টেক্সটাইল মোড়ে বিক্ষোভ মিছিলে আসার পথে বাবড়িঝাড় নামক এলাকা থেকে সাতজনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। 
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহম্মাদ শাহরিয়ার বলেন, ২০২২ সালের ২৩ ডিসেম্বর  নাশকতা মামলায় মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে জামায়াতের ৯ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য করুন


 

Link copied