আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে আরো একজনের মৃত্যু: সংখ্যা ৪

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, বিকাল ০৬:৫৬

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীতে অটোরিকশায় ট্রেনের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। আজ বুধবার দুপুরে সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান মিনারা আকতার(২২)। এর আগে ঘটনাস্থলে শেফালী বেগম(৩৫) ও নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়ার পথে রোমানা আকতার(২৫) ও শাহেরা বেগম ওরফে ছায়া বানু (২৬) মারা যান।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ বলেন, সৈয়দপুর-চিলাহাটি রেলপথের সোনারায় ইউনিয়নের দারোয়ানীতে একটি অরক্ষিত লেভেলক্রসিংয়ে আজ বুধবার সকাল ৭টার দিকে একটি অটোরিকশাকে ধাক্কা দেয় সীমান্ত এক্সপ্রেস ট্রেন। অটোরিকশায় চালক সহ ৮ জন যাত্রী ছিলেন। কুয়াশার কারণে বুঝতে না পারায় লেভেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেন দুর্ঘটনায় পড়েন তারা। এতে ঘটনাস্থলে একজন এবং নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুজনের মৃত্যু হয়। আহত হন মিনারা আকতার, নাজনীন আক্তার, কুলসুম, রওশন আরা ও অটো চালক অহিদুল ইসলাম ওরফে আপন। আহত পাঁচজনের তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিক্যালে এবং দুজনকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মিনারা আকতারকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে নেয়ার সময় তার মৃত্যু হয়।

প্রকাশ্যে থাকছে যে, দেড় মাস আগেও নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ভাই-বোনসহ চারজনের মৃত্যু হয়েছিল। গত ৮ ডিসেম্বর নীলফামারী সদরের বৌ-বাজার মনসাপাড়ায় ওই দুর্ঘটনা ঘটেছিল।

মন্তব্য করুন


Link copied