আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব পেল ৩৯০ শিক্ষার্থী

রবিবার, ৯ এপ্রিল ২০২৩, বিকাল ০৭:০৭

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ নীলফামারী সদর উপজেলার ৬৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩৯০জন মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি করে ট্যাব বিতরণ করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রবিবার(৯ এপ্রিল) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসব ট্যাব বিতরণ করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এসময় তিনি শিক্ষার্থীদেরকে বলেন, ‘তোমাদের নিজেদের প্রতিভার বিকাশ নিজেকে ঘটাতে হবে। বাবা মায়ের ইচ্ছায় চিকিৎসক হতে হবে, প্রকৌশলী হতে হবে এমনটা নয়। যেটা মন থেকে ভালো লাগে সেটাই করবে। অভিভাবকদের দায়িত্ব হচ্ছে তাদের সন্তানদের ভেতরের শক্তিকে আবিষ্কার করতে সাহয্য করা।’ 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা পরিসংখ্যানের উপ-পরিচালক মো. আতাউর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, শান্তনা চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী শাহরিয়ার প্রমুখ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার জানান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারী ও গৃহগণনা-২০২১ প্রকল্পের ওই ট্যাবসমূহ নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমে ব্যবহারের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণ করা হয়।
সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জেলা সদরের ৬৫টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও ১০ম শ্রেণির মেধাবী ৩৯০জন শিক্ষার্থীর মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়। 

মন্তব্য করুন


 

Link copied