আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের      

নীলফামারীতে বিউটি পার্লার কর্মী তরুনীর মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, দুপুর ০৩:৩২

স্টাফ রিপোর্টার (নীলফামারী)॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় সানজিদা আকতার কণা (২০) নামে এক তরুনীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকালে সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া শহীদ নুর মোহাম্মদ লেন মহল্লার বাসার ঘরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। নিহত সানজিদা ওই এলাকার শফিকুল ইসলাম গাফ্ফারের মেয়ে। মেয়েটি স্থানীয় একটি বিউটি পার্লারে কর্মরত ছিল।  

মেয়েটির মা ফুলমনি জানান, সকালে কাজের প্রয়োজনে আমরা বাইরে গেলে বাড়িতে সে একাই ছিল।  বেলা সাড়ে এগারটার দিকে বাসায় ফিরে দেখি মেয়ে আমার ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলছে।

পরে দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতালে নেয়ার অনেক আগেই কনার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে চিকিৎসক। খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে আপাতত একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied