আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারী জেলা মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আজ

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩, সকাল ০৭:৩৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ উদ্বোধন হচ্ছে নীলফামারী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। নীলফামারী জেলা সদরের মোড়লের ডাঙ্গায় অবস্থিত দৃষ্টিনন্দন মডেল মসজিদটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
নীলফামারী গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. তৌহিদুজ্জামান বলেন, ‘৪৩ শতক জমির উপর ১৬ কোটি ৯২ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে সরকার গৃহায়ন ও গণপূর্ত বিভাগের অধীনে মডেল মসজিদটি নির্মাণ করা হয়েছে। মসজিদটির দৈর্ঘ ১৭০ ফিট ও প্রস্থ ১১০ফিট।’এই দৃষ্টিনন্দন মসজিদে নামাজ আদায় করতে পারবেন এক সাথে এক হাজার ২০০ মুসল্লী। এ নয়নাভিরাম মসজিদটি নির্মাণশৈলীতে যে কেউ মুগ্ধ হবেন।
সংশ্লিষ্ট সুত্র মতে, ‘দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রটির ভৌত অবকাঠামো বাস্তবায়ন করেছে গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তর। ২০১৯ সালের ১৮ এপ্রিল নির্মাণ কাজ শুরু হয় মডেল মসজিদটির।  
নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, ‘দেশের বিভিন্ন জেলায় মাননীয় প্রধানমন্ত্রী মডেল মসজিদ নির্মাণ করছেন। তারই প্রেেিত জেলা সদরের মোড়লের ডাঙ্গায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে।  বৃহস্পতিবার তৃতীয় পর্যায়ে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদের মধ্যে নীলফামারী জেলা মডেল মসজিদও অন্তর্ভুক্ত রয়েছে।’#

মন্তব্য করুন


 

Link copied