আর্কাইভ  রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪ ● ১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

নীলফামারী জেলা মডেল মসজিদ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আজ

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩, সকাল ০৭:৩৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ উদ্বোধন হচ্ছে নীলফামারী জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র। নীলফামারী জেলা সদরের মোড়লের ডাঙ্গায় অবস্থিত দৃষ্টিনন্দন মডেল মসজিদটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টায় উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
নীলফামারী গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. তৌহিদুজ্জামান বলেন, ‘৪৩ শতক জমির উপর ১৬ কোটি ৯২ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে সরকার গৃহায়ন ও গণপূর্ত বিভাগের অধীনে মডেল মসজিদটি নির্মাণ করা হয়েছে। মসজিদটির দৈর্ঘ ১৭০ ফিট ও প্রস্থ ১১০ফিট।’এই দৃষ্টিনন্দন মসজিদে নামাজ আদায় করতে পারবেন এক সাথে এক হাজার ২০০ মুসল্লী। এ নয়নাভিরাম মসজিদটি নির্মাণশৈলীতে যে কেউ মুগ্ধ হবেন।
সংশ্লিষ্ট সুত্র মতে, ‘দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রটির ভৌত অবকাঠামো বাস্তবায়ন করেছে গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তর। ২০১৯ সালের ১৮ এপ্রিল নির্মাণ কাজ শুরু হয় মডেল মসজিদটির।  
নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ বলেন, ‘দেশের বিভিন্ন জেলায় মাননীয় প্রধানমন্ত্রী মডেল মসজিদ নির্মাণ করছেন। তারই প্রেেিত জেলা সদরের মোড়লের ডাঙ্গায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে।  বৃহস্পতিবার তৃতীয় পর্যায়ে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তৃতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদের মধ্যে নীলফামারী জেলা মডেল মসজিদও অন্তর্ভুক্ত রয়েছে।’#

মন্তব্য করুন


 

Link copied