আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

নীলফামারী নবনিযুক্ত এসপির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা 

শনিবার, ১৫ জুলাই ২০২৩, রাত ১০:৩৩

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ ‘হয় মাদক, নয় জেলা ছাড়তে হবে’ বলে সাফ হুশিয়ারী জানিয়েছেন নীলফামারীতে নবনিযুক্ত পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম-সেবা। জুয়া, চাঁদাবাজি, ইভটিজিং এবং কোন রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল চলতে দেয়া হবে না কোথাও। যা আজ থেকে বাস্তবায়ন শুরু হবে আশ্বাস দেন এসপি। 
শনিবার(১৫ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় একথা বলেন নবাগত এসপি।
তার বক্তব্যের আগে জেলার সার্বিক পরিস্থিতি ও সমস্যার কথাগুলি সাংবাদিকরা তুলে ধরেন। 
সাংবাদিকদের পরামর্শ মূলক বক্তব্যে নবাগত পুলিশ সুপার বলেন, একটি উন্নত বাংলাদেশ গড়তে সংবাদমাধ্যমের গুরুত্ব অনেক বেশী। নীলফামারীতে পুলিশ সুপার হিসেবে নয়, আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। এতে আপনাদের সহযোগীতা প্রয়োজন। আমাদের পুলিশ প্রশাসনে কেউ যদি সাধারণ মানুষকে হয়রানী করে সেটা খুঁজে বের করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সুপার হিসেবে আমার যে দায়িত্ব রয়েছে তা আমি শতভাগ ও স্বচ্ছতার সাথে পালন করবো। তিনি আরও বলেন, নীলফামারীকে নিরাপদ জেলা হিসেবে গড়তে চাই। সেইসাথে  গরু চুরি,মাদক, জুয়া,মোবাইল ক্যাসিনো,সন্ত্রাস, বাল্যবিবাহ, চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
গণমাধ্যমকর্মীদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী প্রেসকাবের সভাপতি তাহমিন হক ববী, সাধারণ সম্পাদক হাসান রাব্বি প্রধান, যমুনা টিভি প্রতিনিধি আতিয়ার রহমান বাড্ডা, ডেইলি স্টারের প্রতিনিধি আসাদুজ্জামান টিপু, প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, কালেরকন্ঠ ও বাসস প্রতিনিধি ভূবন রায় নিখিল, বৈশাখী টিভি প্রতিনিধি ইসরাত জাহান পল্লবী, মাছরাঙা টিভি প্রতিনিধি মঞ্জুরুল আলম সিয়াম, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল ফারুক পারভেজ উজ্জ্বল, সাধারণ স¤পাদক আল আমিন, বিটিভি প্রতিনিধি নুর আলম, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি মাহমুদ আল হাসান রাফিন, দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয়, দৈনিক বর্তমান ও দি ডেইলি ট্রাইবুন্যাল এর জেলা প্রতিনিধি নাসির উদ্দীন শাহ, প্রমুখ।  
এছাড়া মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত  পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মোস্তফা মঞ্জুর পিপিএম , ডিআইও-১ আব্দুর রাজ্জাক,  ডিবি ওসি রওশন কবীর, সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার, সদর ট্রাফিক ইনচার্জ সেলিম আহম্মেদ সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা। 

মন্তব্য করুন


 

Link copied