আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

নীলফামারী প্রেসক্লাবের সভাপতি ববী সাধারণ সম্পাদক রাব্বী

শনিবার, ২০ নভেম্বর ২০২১, রাত ০৮:১০

স্টাফ রিপোর্টার, নীলফামারী: মামলার জটিলতা কাটিয়ে দীর্ঘ ১০ বছর পর নীলফামারী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক(২০২২-২৩) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ শনিবার(২০ নভেম্বর/২০২১)। বিকাল সাড়ে ৫টার দিকে জেলা শহরের বিডি হল প্রাঙ্গণে প্রেসক্লাব কার্যালয়ে নির্বাচন পরিচালনা বোর্ডের আহবায়ক সিনিয়র সাংবাদিক শামসুল ইসলাম ২১ সদস্যের নবাগত কমিটি ঘোষনা করেন। এতে বিনা প্রতিদ্ব›দ্বীতায় দৈনিক জনকন্ঠের স্টাফ রির্পোটার তাহমিন হক ববী সভাপতি ও আরটিভির স্টাফ রির্পোটার হাসান রাব্বী প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

এদিকে ২১টি পদের মধ্যে সভাপতি সম্পাদকসহ ১৪টি পদের বিপরিতে প্রতিদ্বন্ধি না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন তারা। 

অপর ৯টি পদের মধ্যে যুগ্ম সম্পাদকের দুটি এবং নির্বাহী সদস্যের সাতজনের বিপরীতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত। ৩৯জন ভোটারের মধ্যে ৩৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

নির্বাচনে ২১ সদস্যের কমিটির অপর নির্বাচিত সদস্যরা হলেন- সহ সভাপতি ৪ জন যথাক্রমে আতিয়ার রহমান (যমুনা টিভি), ভ‚বন রায় নিখিল (দৈনিক কালেরকন্ঠ), ইসরাত জাহান পল্লবী (বৈশাখী টিভি), মোস্তাফিজুর রহমান সবুজ (সাপ্তাহিক নীলচোখ স¤পাদক), যুগ্ন-সাধারণ স¤পাদক ২জন যথাক্রমে মিল্লাদুর রহমান মামুন (এটিএন নিউজ), এবিএম মঞ্জুরুল আলম সিয়াম (মাছরাঙ্গা টিভি), দপ্তর স¤পাদক নুর আলম (দৈনিক মানবকন্ঠ), অর্থ স¤পাদক শীষ রহমান (দৈনিক ইত্তেফাক), প্রচার ও প্রকাশনা স¤পাদক বিজয় চক্রবর্তী কাজল (৭১ টিভি), তথ্য প্রযুক্তি, গবেষণা ও সমাজ কল্যাণ স¤পাদক আলিফ নুরা রিনি সরকার (ডিবিসি নিউজ), সাহিত্য, সংস্কৃতি ও পাঠাগার স¤পাদক আব্দুল বারী (দেশ টিভি), ক্রীড়া স¤পাদক মোশারফ হোসেন (দৈনিক খোলা কাগজ), নির্বাহী সদস্য হিসেবে মীর মাহমুদুল হাসান আস্তাক (দৈনিক প্রথম আলো), তৈয়াব আলী সরকার (বাংলা ট্রিবিউন), ইএএম আসাদুজ্জামন টিপু (ডেইলি স্টার), রায়হান সবুক্তগীন অনিকেত (চ্যানেল ২৪), এম সিদ্দিক কাজল (ইউএনবি), একরামুল হক লাবু (ঢাকা প্রতিদিন), ওয়ালী মাহমুদ সুমন (প্রতিদিনের সংবাদ) নির্বাচিত হন। 

সিনিয়র সাংবাদিক শামসুল ইসলামের নেতৃত্বে বিশিষ্ট চিকিৎসক মজিবুল হাসান চৌধুরী শাহিন, প্রকৌশলী সফিকুল আলম ডাবলু, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সারওয়ার মানিক ও সিনিয়র সাংবাদিক ওয়াহেদুজ্জামান নান্না নির্বাচন পরিচালনা করেন। 

নির্বাচিত হওয়ার পর নতুন কমিটিতে ফুলেল শুভেচ্ছা জানান সংবাদ কর্মী এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট। 

নবনির্বাচিত সভাপতি তাহমিন হক ববি বলেন, বিভিন্ন কারনে গেল দশ বছর নির্বাচন হয়নি প্রেসক্লাবের। নানা সংকট কাটিয়ে আবার আমরা একত্রিত হতে পেরেছি এবং প্রবীণ ও নবীনের সমন্বয়ে যে কমিটি গঠিত হয়েছে এই কমিটি জেলার সাংবাদিকের কল্যানে কাজ করবে। 

মন্তব্য করুন


Link copied