আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

পঞ্চগড়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

মঙ্গলবার, ১২ জুলাই ২০২২, দুপুর ০৪:৫৭

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় সারজিনা (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) সকালে ওই গৃহবধূর মরদেহের প্রাথমিক সুরতাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এর আগে সোমবার (১১ জুলাই) দিনগত গভির রাতে পঞ্চগড় সদর ইউনিয়নের জগদল উত্তর গোয়ালপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, মৃত সারজিনা একই এলাকার নয়ন ইসলামের (২১) স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জগদল উত্তর গোয়ালপাড়া এলাকার আইজুলের ছেলে নয়ন ইসলাম একই উপজেলার সাতমেড়া জাবির দোয়ার এলাকার রাজুর মেয়ে সারজিনাকে গত ৪-৫ মাস আগে প্রেম করে বিয়ে করে। প্রথমত বিয়ের বিষয়টি না মানলেও কয়েকদিন পরে উভয় পরিবার বিয়েটি মেনে নেয়। বিয়ের পর তারা সংসার করে আসছিলো।

এদিকে কোরবানি ঈদ উপলক্ষে সোমবার বাবার বাড়ি যাওয়ার জন্য স্বামী নয়কে বলে সারজিনা। কিন্তু নয়নের মা বাবার বাড়িতে অবস্থান না করায় কয়েকদিন পরে যেতে বলে। এ নিয়ে বিকেলে রাগ অভিমান শুরু হয় সারজিনা ও নয়নের মাঝে। পরে সন্ধায় নয়ন বাড়ি থেকে বাইরে চলে যায়। এর মাঝে রাতে বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখে স্ত্রীকে ডাকতে থাকে নয়ন। এতে কোন সাড়া শব্দ না পেয়ে কোন মতে দরজা খুলে ভিতরে প্রবেশ করে সারজিনাকে বিছানায় পড়ে থাকতে দেখে। একই সাথে তার মুখে ফেনা দেখতে পেয়ে চিকিৎকার করে। এতে প্রতিবেশীরা ছুটে এসে তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিতে গেলে পথিমধ্যে মৃত্যুবরণ করে সে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, মৃত্যুটি কিছুটা রহস্যজনক। প্রাথমিক সুরতাল রিপোর্টে কোন আলামত পাওয়া যায় নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে। এ ঘটনায় আইনিব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন


Link copied