আর্কাইভ  রবিবার ● ২১ এপ্রিল ২০২৪ ● ৮ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ২১ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে মোবাইল দেখা নিয়ে কথা-কাটাকাটি; স্ত্রী-মেয়েকে হত্যা, ছেলে হাসপাতালে       দিনাজপুরে ড্রামট্রাকে একশত কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক        কুড়িগ্রামে ফারাবীর হাতে তৈরি টেলিস্কোপ দেখতে জনতার ভীড়       লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার      

 width=
 

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

শুক্রবার, ৪ নভেম্বর ২০২২, দুপুর ০৪:০৬

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে বাইকট্যুর শেষে ফেরার পথে ট্রাক-মোটরসাইকেল সংর্ঘষে রাসেল (২৬) নামে এক মোটরসইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে মিলন (২৬) নামে আরেক আরোহী।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে পঞ্চগড় সদরের চার মাইল নামক এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, রাসেল ঠাকুরগাঁও জেলার কালীবাড়ি এলাকার বাসিন্দা। তবে তার বাবার পরিচয় জানা যায় নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ছুটির দিনে মোটরসাইকেল যোগে তেঁতুলিয়ায় বাইকট্যুরে আসে রাসেল। কাঞ্চনজঙ্ঘা দেখে ও ঘোরা শেষে নিজ বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল যোগে ফেরার পথে পঞ্চগড়ের চার মাইল এলাকায় পৌছালে তেঁতুলিয়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থালেই মারা যায় রাসেল। এসময় স্থানীয়দের সহায়তায় আহত মিলনকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার পর পরেই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন


 

Link copied