আর্কাইভ  রবিবার ● ২৮ মে ২০২৩ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৮ মে ২০২৩
 width=
 width=
শিরোনাম: বিএনপির নেতারা গুজব ছড়াচ্ছে- সমাজকল্যাণমন্ত্রী       কুড়িগ্রামে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক       ডোমার রেলস্টেশনের টয়লেটে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার       নীলফামারীতে পরীক্ষামূলক গ্রীষ্মকালীন হলুদ তরমুজ চাষে ব্যাপক সফলতা সম্ভাবনায়        বেরোবি শিক্ষার্থীর উপর হামলা, গুরুতর আহত ৪: মহাসড়ক অবরোধ      

পাকা রশিদ ছাড়া ভোজ্যতেল কেনাবেচা বন্ধ

মঙ্গলবার, ৮ মার্চ ২০২২, দুপুর ০৪:৫১

ডেস্ক: আগামী শুক্রবার থেকে ভোজ্যতেল কেনাবেচায় পাকা রশিদ ছাড়া কোনো ব্যবসা করা যাবে না বলে জানিয়েছেন ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) এএইচএম সফিকুজ্জামান। আজ মঙ্গলবার খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের নিয়ে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের এক সভায় তিনি এ কথা জানান।

ভোক্তা অধিদপ্তরের ডিজি বলেন, ‘রমজান পর্যন্ত চাহিদা মেটাতে দেশে পর্যাপ্ত তেল মজুত আছে। সংকটের ধোঁয়াশা সৃষ্টি করে দাম বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।’

সভায় পাইকারি ও খুচরা ব্যবসায়ীরা সঠিকভাবে ব্যবসা পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন ডিজি এএইচএম সফিকুজ্জামান।

বিপণন ব্যবস্থায় কারও অনিয়ম কোনোভাবেই মেনে নেওয়া হবে না জানিয়ে ভোক্তা অধিদপ্তর বলছে, দেশে পর্যাপ্ত ভোজ্যতেল মজুত থাকলেও কৃত্রিম সংকট বানিয়ে দাম বাড়ানোর পাঁয়তারা চলছে।

আগামীকাল বুধবার মিল মালিক, পাইকারী ব্যবসায়ীদের সঙ্গে বৈঠকের পর এবারের সংকট শক্তহাতেই মোকাবিলা করা হবে বলেও জানিয়েছে ভোক্তা অধিদপ্তর।

মন্তব্য করুন


Link copied