আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

ফেসবুকে স্টাটাস দিয়ে রংপুরে বেরোবি ছাত্রের আত্মহত্যা

বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১, দুপুর ০৩:১৮

স্টাফ রিপোর্টার: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থী তানভীর আলম তুষার (২৫)। বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন তিনি।

বুধবার (৬ অক্টোবর) রাত ৩টায় ফেসবুকে 'আই কোয়াইট ফর ইভার' লিখে একটি স্ট্যাটাস পোস্ট করেন তুষার। ধারণা করা হচ্ছে, ওই স্ট্যাটাস পোস্ট করার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

জানা যায়, বুধবার রাতে নিজের ঘরেই ছিলেন তিনি। বৃহস্পতিবার সকাল ১১টায় ঘুম থেকে না উঠায় চাচাতো ভাই সাব্বির আলম তুষারের ঘরের সামনে এসে ডাকতে থাকে। এরপরেও সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ঢুকে দেখে তুষার গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তুষার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের শিক্ষার্থী তুষার স্থানীয় ব্যবসায়ী মহসিন আলীর একমাত্র ছেলে। রংপুর নগরীর সাহেবগঞ্জ তিন মাথার মোড় এলাকার একটি বাড়িতে থাকতেন তিনি।

হারাগাছ থানার ওসি শওকত হোসেন বলেন, খবর পেয়ে হারাগাছ থানা পুলিশসহ মেট্রোপুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা তুষারের বাড়িতে ছুটে যায়। আমরা আত্মহত্যার কারণ উদ্ঘাটনের চেষ্টা করছি। তবে সম্প্রতি তার বাবার সাথে কথা কাটাকাটি হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন


Link copied