আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

বর্ণিল আয়োজনে বেরোবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বুধবার, ২৬ অক্টোবর ২০২২, রাত ০৮:৩২

বেরোবি প্রতিনিধি: বর্ণিল আয়োজনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) ৮ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আনন্দ র্যালি ও কেক কাটার আয়োজন করা হয়।

র্যালিটি বুধবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শেখ রাসেল মিডিয়া চত্বরে এসে শেষ হয়। 

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ইভান চৌধুরীর সঞ্চালনায় সমিতির উপদেষ্টাবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. হাসিবুর রশীদ সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে অত্যন্ত দক্ষতার সাথে দেশবাসীর সামনে উপস্থাপন করে যাচ্ছে সাংবাদিক সমিতির সদস্যরা। সমিতির সদস্যদের সাংবাদিকতায় দায়িত্বশীল ভূমিকা পালন অব্যাহত রাখার আহবান জানান উপাচার্য। এসময় তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সর্বাঙ্গীন সফলতা কামনা করেন।
 
এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলীসহ সমিতির শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নানা প্রতিকূলতা পেরিয়ে ‘তথ্যই শক্তি’ এই স্লোগানকে ধারণ করে ২০১৪ সালের ২৬ অক্টোবর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)। শত বাঁধা উপেক্ষা করে ৮ম বর্ষ পূর্ণ করে ৯ম বছরে পদার্পণ করলো বেরোবি ক্যাম্পাস সাংবাদিকদের এই সংগঠনটি।

মন্তব্য করুন


Link copied