আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

বাংলাদেশ এখনও পাকিস্তানি দোসররা রয়ে গেছে – মুক্তিযোদ্ধা বিষয়মন্ত্রী

বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, বিকাল ০৫:৪৫

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: মুক্তিযোদ্ধা বিষয়মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, ১৬ই ডিসেম্বর দেশ পরিপূর্ণ ভাবে স্বাধীন হয়। হানাদার বাহীনিদের আমরা বিতারিত করি। পাকিস্তানি সৈন্যদের আমরা বিতারিত করেছি কিন্তু তাদের দোসর আলবদর আলসামস রাজাকার তারা কি বাংলাদেশ ছেড়ে গেছে। তারা কিন্তু এই বাংলাদেশে এই পঞ্চগড়ে রয়ে গেছে, সারাদেশেও রয়ে গেছে। তারাই আজকে কারণে অকারণে ধর্মীয় উম্মাদনা সৃষ্টি করছে। আপনারা শুনেছেন গতকাল, কোন পাগলে বলবে হিন্দুরা কোরআন শরিফ নিয়ে তাদের পূজা করে। তাদের সাথে আমাদের কোরআনের কি সম্পর্ক, তারা তাদের ধর্ম পালন করে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে জালাশি এলাকার পঞ্চগড় উচ্চ বিদ্যালয় মাঠে মন্ত্রী এ কথা বলেন। এর আগে মুক্তিযোদ্ধা বিষয় মন্ত্রী সদরের জালাশি পাড়া মোড় এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন ফিতা কেটে ও বেলুন উরিয়ে ১ কোটি ৯৬ লক্ষ টাকা ব্যায়ে নবনির্মিত পঞ্চগড় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।

মন্ত্রী আরো বলেন, গতকালের ঘটনায় ধরাও পড়ে গেছে গোপনে কোরআন শরিফ নিয়ে রেখে এসে চারদিকে ফোন দিয়ে বলে দিল যে কোরআনের অবমাননা চলছে ওই মন্দিরে। অর্থাৎ একটা ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করার জন্য। এগুলো ইচ্ছাকৃত ভাবে করা, তারা কোন পয়েন্ট পায় না কি বলে রাজনীতি করবে। এখন এই সমস্ত ডিজিটাল যুগে মিথ্যাচার করে সারাক্ষণ অপপ্রচার করছে, কিছুই নাকি দেশে হচ্ছে না। সব নাকি ধ্বংস হয়ে গেল। চোরের মার বড় গলা!

আদালতে প্রমাণত হয়েছে খালেদা জিয়া এবং তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে আসা এতিমের টাকা এতিমদেও জন্য খরচ না করে মায়ে ছেলে টাকা মেরে খেয়েছে। আদালতে দোষী প্রমাণিত হয়ে একটা পলাতক রয়েছে।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পঞ্চগড় জেলা প্রশাসন জহুরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ঈউসুফ আলী, পৌর মেয়র জাকিয়া খাতুন, পঞ্চগড়ের সাবেক ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সায়খুল ইসলাম, মুক্তিযোদ্ধারাসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied