আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত ফেরত দম্পতির করোনা শনাক্ত

শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:৫০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে ভারত ফেরত বাংলাদেশী এক দম্পতির করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে বাংলাবান্ধা স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্টে এন্টিজেন পরীক্ষায় ওই দম্পতির করোনা শনাক্ত হয়।

করোনা শনাক্তরা হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের বাসিন্দা আবু বাশার (৫৭) ও তার স্ত্রী মুসতারিয়া বেগম (৫০)।

সন্ধায় করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বলেন, তবে তারা দুজনে সুস্থ্য আছে এবং দিনাজপুর প্রশাসনের মাধ্যমে তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে। তবে এখানে এলাকায় আতঙ্কের কিছু নেই। আমরা সকল ধরণের স্বাস্থ্য বিধি মানতে বন্দর কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছি।

বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ইমিগ্রেশন) নজরুল ইসলাম বলেন, ওই দম্পতি বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট প্রবেশ করার সাথে সাথে তাদের দুজনের এন্টিজেন টেষ্ট করা হলে তাদের শরীরে করোনা শনাক্ত হয়। পরে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার নির্দেশে স্থলবন্দর হতে তাদের নিয়ে যাওয়া হয়। উপজেলা প্রশাসন দিনজপুর প্রশাসনের সাথে কথা বলে তাদের কোয়ারেন্টাইন নিশ্চিত করতে দিনাজপুরে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied