আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ২২ ফেব্রুয়ারি

সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১৫

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের সকল বর্ষের ক্লাস-পরীক্ষা আগামী মঙ্গলবার (২২  ফেব্রুয়ারি, ২০২২) থেকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সশরীরে অনুষ্ঠিত হবে। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে গত ২১ জানুয়ারি থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম অনলাইনে চালু থাকলেও সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ রাখা হয়। বর্তমানে করোনা সংক্রমণ পরিস্থিতি নিম্নমুখী হওয়ায় সরকারি নির্দেশনা অনুসারে আগামী ২২  ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস-পরীক্ষা চালু থাকবে। তবে সশরীরে শিক্ষা কার্যক্রমের পাশাপাশি প্রয়োজনে অনলাইনেও ক্লাস-পরীক্ষা নেওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন


Link copied