আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ২২ ফেব্রুয়ারি

সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১৫

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের সকল বর্ষের ক্লাস-পরীক্ষা আগামী মঙ্গলবার (২২  ফেব্রুয়ারি, ২০২২) থেকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সশরীরে অনুষ্ঠিত হবে। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে গত ২১ জানুয়ারি থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম অনলাইনে চালু থাকলেও সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ রাখা হয়। বর্তমানে করোনা সংক্রমণ পরিস্থিতি নিম্নমুখী হওয়ায় সরকারি নির্দেশনা অনুসারে আগামী ২২  ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস-পরীক্ষা চালু থাকবে। তবে সশরীরে শিক্ষা কার্যক্রমের পাশাপাশি প্রয়োজনে অনলাইনেও ক্লাস-পরীক্ষা নেওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন


Link copied