আর্কাইভ  রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ● ১৩ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৫ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: তিস্তা ইউনিভার্সিটিতে সমন্বয় সভা অনুষ্ঠিত       সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৫০ নারী       দিনাজপুরের সাবেক এমপি আখতারুজ্জামান জেল-হাজতে       সরকারি মাল দরিয়ায় ঢালবেন না: প্রধানমন্ত্রী       জাপা গৃহপালিত রাজনৈতিক দল, স্বীকার করলেন কাদের      

মসিউর রহমান রাঙ্গার মনোনয়নপত্র স্থগিত, একজনের বাতিল

শনিবার, ২ ডিসেম্বর ২০২৩, দুপুর ০২:২৬

ডেস্ক: দ্বাদশ সংসদ নির্বাচনে রংপুরের ছয়টি আসনের মনোনয়নপত্র বাছাইয়ের প্রথম দিনে শনিবার (২ ডিসেম্বর) রংপুর-১ আসনের মনোনয়নপত্র বাছাই করা হয়। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোবাশ্বের হাসানের নেতৃত্বে বাছাইকালে রংপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী রওশনপন্থি জাপা নেতা মসিউর রহমান রাঙ্গাসহ চার জনের দাখিল করা কাগজপত্রে অসঙ্গতি থাকায় স্থগিত করা হয়েছে।

অন্য তিন প্রার্থী হলেন- বাংলাদেশ কংগ্রেসের শ্যামলী রানী, ওয়ার্কার্স পার্টির বখতিয়ার হোসেন ও সাংস্কৃতিক মুক্তিজোটের সবুজ আহাম্মেদ।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ওই প্রার্থীর দাখিল করা শতকরা এক ভাগ ভোটারের স্বাক্ষর সংবলিত স্বাক্ষর ভুল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

এই আসনে আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম রাজু, জাতীয় পাটির প্রার্থী আসিফ শাহারিয়ারসহ সাত প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা মোবাশ্বের হাসান বলেন, কাগজপত্র  যাচাই-বাছাই করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied