আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

মা হয়েছেন চিত্রনায়িকা পপি!

শনিবার, ৩০ অক্টোবর ২০২১, রাত ১১:৪৬

বিনোদন ডেস্ক: ফের গুঞ্জন রটেছে, মা হয়েছেন চিত্রনায়িকা পপি। জানা গেছে, গত বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন তিনি।ফের গুঞ্জন রটেছে, মা হয়েছেন চিত্রনায়িকা পপি। জানা গেছে, গত বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন তিনি।

চিকিৎসকের দেওয়া নির্ধারিত তারিখ ছিল ৫ নভেম্বর। তবে তার আগেই সিজার করা হয়। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন।

অনেকদিন ধরেই আড়ালে আছেন পপি। চলচ্চিত্রসংশ্লিষ্ট কারো সঙ্গেই যোগাযোগ নেই তার। পরিবার থেকেও নাকি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে আছেন এই নায়িকা!

কয়েকমাস আগে গুঞ্জন রটেছিল, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে উঠেছেন তিনি! যদিও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন পপি। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ বাকি থাকলেও শুটিং সম্পন্ন করার জন্য তাকে খুঁজে পাচ্ছেন না বলে জানিয়েছেন এর পরিচালক মাসুমা তানি।

মন্তব্য করুন


Link copied