আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

মুক্তির অনুমতি পেল ‘শনিবার বিকেল’

শনিবার, ২১ জানুয়ারী ২০২৩, বিকাল ০৫:০৫

সেন্সর বোর্ডের আপত্তি না থাকলেও অজানা কারণে দীর্ঘ চার বছর আটকে ছিল মোস্তফা সরয়ার ফারুকীর বহুল আলোচিত সিনেমা ‘শনিবার বিকেল’। অবশেষে মুক্তির অনুমতি পেলে এটি।

আজ শনিবার দুপুরে ‘শনিবার বিকেল’ নিয়ে আপিল বোর্ডের শুনানি শেষে মুক্তির অনুমতি পাওয়া কথা জানান এর নির্মাতা। মন্ত্রিপরিষদ সচিবকে সভাপতি ও সেন্সর বোর্ডের চেয়ারম্যানকে আহ্বায়ক করে গঠিত সাত সদস্য সিনেমাটি মুক্তির বিষয়ে রায় দেয়। সেই আপিল কমিটিতে ছিলেন সংসদ সদস্য ও বিশিষ্ট অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা, সাবেক অতিরিক্ত সচিব নূরুল করিম, অভিনেত্রী সুচরিতা ও সাংবাদিক শ্যামল দত্তসহ অনেকে।

উল্লেখ্য, গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলা নিয়ে নির্মিত মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’। সিনেমাটি নিয়ে হয়েছে বহু আলোচনা-সমালোচনা। এর মুক্তির দাবিতে আন্দোলনও করে শিল্পীরা।

‘শনিবার বিকেল’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, জাহিদ হাসান, মামুনুর রশীদ, ইরেশ যাকের, ইন্তেখাব দিনার, পরমব্রত চট্টোপাধ্যায়, ইয়াদ হুরানিসহ অনেকে।

মন্তব্য করুন


Link copied