আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

রংপুরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় বাড়ি ভাংচুর : থানায় মামলা দায়ের

রবিবার, ৩১ অক্টোবর ২০২১, বিকাল ০৬:০৪

মমিনুল ইসলাম রিপন : রংপুরের জুম্মাপাড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলেও আসামীরা এখনও গ্রেফতার হয়নি। মামলার প্রধান আসামী বিভিন্ন মামলার আসামী হলেও এখনও সে রয়েছে ধরাছোয়ার বাইরে।

তবে পুলিশ বলছে আমরা আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছি। এ ঘটনায় আরপিএমপি কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৬৮, তাং ২৮/১০/২০২১।

মামলা সুত্রে জানা গেছে, নগরীর জুম্মাপাড়া পলিটেকনিকেলের পিছনে গত ২৭ অক্টোবর সন্ধ্যায় মাদক ব্যবসায় বাধা দেয়ার জের ধরে মোছা: নাহিদা আক্তারের বাড়ী ভাংচুর করে আসামী রুবেল ওরফে ব্লাক রুবেল, মুন্না ওরফে হারপিক মুন্না, সাব্বির ওরফে ফাইটার, সুরুজ, চান, জনি, সিলন ও মুসা। ঘটনার দিন আসামীরা বাড়ির আসবাবপত্র, মোটরসাইকেল ভাংচুরসহ ঘরে থাকা টাকা ও সোনার জিনিস নিয়ে যায়।

আসামীরা বাসায় থাকা সদস্যদের মারডাং ও জখম করে। পরে মেট্রো কোতয়ালী থানায় গত ২৮ অক্টোবর মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে আসামীরা হুমকি অব্যাহত রেখেছে। ভাংচুর মামলার আসামী রুবেল ওরফে ব্লাক রুবেল বিভিন্ন মামলার আসামী। 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আবু রায়হান বলেন, আমরা মামলার বিষয়ে তদন্ত করছি। আসামীদের গ্রেফতারে অভিযান সচেষ্ট রয়েছে।

মন্তব্য করুন


Link copied