আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

রাবিতে ভর্তি হলেও ক্লাস শুরু হওয়ার আগেই জীবনাবসান হলো রাশেদের

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:৪৯

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ ‍শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষায় “এ” ইউনিটে ২৬তম হয়ে আইন বিভাগে ভর্তি হয় রাশেদ । ভর্তি হলেও ক্লাস শুরুহওয়ার আগে জীবনাবসান ঘটলো তাঁর।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে হার্ট অ্যাটাকে নিভে যায় তার জীবন প্রদীপ। বালুরচর সিনিয়র আলিম মাদ্রাসা থেকে আলিম ও লক্ষীপুর সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ করে রাবির আইন বিভাগে ভর্তি হয় এ শিক্ষার্থী।

জানা যায়, রাশেদের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনস গ্রামে। পিতা মৃত রুহুল আমিন মাতা মুর্শিদা বেগমের সন্তান ছিলেন তিনি । এই মেধাবীর মৃত্যুর খবরে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

লক্ষ্মীপুর সদর থেকে রেশন নিয়ে বাড়ি আসার পথে তার বুকে ব্যথা শুরু হয় । হঠাৎ করে তার শ্বাস- প্রশ্বাস বন্ধ হয়ে যায়। বাসায় ডাক্তার নিয়ে এলে এক পর্যায়ে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তার প্রতিবেশি মাহাবুবুল ইসলাম বলেন, রাশেদ অনেক নম্র ও ভদ্র একটা ছেলে ছিলো রাশেদ । সে অনেক মেধাবী ছিলো তার এই অকাল মৃত্যু সত্যি আমাদের কাছে দুঃখজনক। আমরা মানতেই পারছি না যে আমাদের মাঝে রাশেদ আর নাই।

মন্তব্য করুন


 

Link copied