আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নাশকতার আগে এক লাখ সিম যুক্ত হয় ঢাকার নেটওয়ার্কে       রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ঘটনায় গ্রেফতার ৩

মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪, দুপুর ০১:৩৪

মমিনুল ইসলাম রিপন: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। অপহরণের কাজে ব্যবহৃত অটোরিক্সা উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় রংপুর মেট্রোপলিটন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন নগরীর বালাপড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে শাকিব আহমেদ (১৯) ও শাকিল আহমেদ (২৩) এবং সুত্রাপুর গ্রামের সবুরের ছেলে মনির হোসেন সুমন।

পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের (১৫ তম ব্যাচ) শিক্ষার্থী আনোয়ার হোসেন লালবাগ থেকে অটোতে উঠে পার্ক মোড়ে যাওয়ার জন্য। অটোরিকশায় চালকসহ আরও চারজন ছিল। একটু সামনে যাওয়ার পর দুপাশে দুজন চেপে ধরে কোমরে ছুরি ধরে চুপ থাকতে বলেন। তারপর অটোরিকশা ঘুরিয়ে রংপুর মুলাটোল এলাকায় এনে আনোয়ারের কাছে যা টাকা পয়সা ছিল কেড়ে নেন এবং বন্ধু বান্ধব যারা আছেন তাদের ফোন করতে বলেন। এরপর কয়েক জায়গায় ফোন দিয়ে বিকাশে ছয় হাজার টাকা দিলে তারা তাকে ছেড়ে দেয়। 

পুলিশ আরো জানায়, অজ্ঞাতনামা আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য করুন


 

Link copied