আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

হাসপাতালে চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৭:২৩

ডেস্ক: সাফজয়ী মেয়েরা ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে যাত্রারত আছে। স্বপ্ন পূরণের এই দিনে দুঃসংবাদ পেতে হলো ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে।

রাস্তায় থাকা বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন তিনি। এরপর অবশ্য চিকিৎসা নিয়ে বাফুফে ভবনে ফিরেছেন এই ফুটবলার। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনারা। সেখান থেকে মতিঝিল যাওয়ার পথে হোটেল রেডিসনের সামনে বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পেয়েছেন ঋতুপর্ণা। তখনই অবস্থায় টিম বাস থেকে নামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে দেওয়া হয়েছে তিনটি সেলাই। বিষয়টি নিশ্চিত করেছেন আরেক ফুটবলার তহুরা খাতুন।

তিনি বলেন, ‘ঋতুপর্ণাকে অ্যাম্বুলেন্সে করে বাফুফে ভবনে নেওয়া হচ্ছে। ঋতুপর্ণার সাথেই আছি আমি। ’

এর আগে দুপুর দুইটার দিকে বিমানবন্দরে নামলেও সব আনুষ্ঠানিকতা শেষ করতে বিকেল সাড়ে ৩টা বেজে যায়। ততক্ষণে ভিআইপি টার্মিনালের বাইরে অপেক্ষমান হাজারো ফুটবলভক্ত। কেউ ফুল নিয়ে, কেউ ফোন নিয়ে সাবিনাদের অপেক্ষায়। বাইরে ব্যান্ড পার্টির বাদ্যের তালে চলেছে উচ্ছ্বাসের বিচ্ছুরণ।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।  

মন্তব্য করুন


Link copied