আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

‘মিডিয়ার সিন্ডিকেটে টিকতে গেলে গার্লফ্রেন্ড, বউ হতে হয়’

বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২, রাত ০৯:৪৫

শোবিজ অঙ্গনে কাদা ছোড়াছুড়ির ঘটনা নতুন নয়। বিশেষ করে সিনেমা ইন্ডাস্ট্রিতে এই হার প্রবল। সম্প্রতি একজন শিল্পীকে অপমানের প্রতিবাদে সরব হয়েছেন শোবিজের কেউ কেউ। তাদেরই একজন প্রযোজক ও নায়িকা মিষ্টি জান্নাত।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমার মনে হয় সবাই সবাইকে সম্মান করে কথা বলাটা খুবই জরুরি বিষয়। কাউকে ছোট করতে গেলে নিজে ছোট হয়ে যেতে হয়। আমরা কেউই পারফেক্ট না, মনে রাখতে হবে।

মিষ্টি জান্নাতের ভাষ্য, নির্মাতা-শিল্পীদের সম্পর্ক হবে পরিবারের লোকের মতো। মিডিয়া আমাদের আর একটা পরিবার, এটা ভুলে গেলে চলবে না। আমরা নিজেরাই নিজেদের সম্মান করতে পারি না। বাইরের লোকজন কী করে করবে? এ জন্যই আজ মিডিয়ার লোকজন সম্মান পায় না।

তিনি যোগ করেন, পাশের দেশে এই ফিল্ম মিডিয়ার লোকজনকে পূজা করা হয় দেবতার মতো। আর হ্যাঁ, সিন্ডিকেটের কারণে এই ইন্ডাস্ট্রিতে (ঢালিউড) কাজ করা খুবই কষ্টকর। এই সিন্ডিকেটে টিকতে গেলে নিজে সিনেমা প্রযোজনা করতে হয়। আর তা না হলে গার্লফ্রেন্ড, বউ হতে হয়। যা খুবই হাস্যকর।

মন্তব্য করুন


Link copied