আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

আজ বিশ্ব বয়ফ্রেন্ড দিবস

শনিবার, ৩ অক্টোবর ২০২০, দুপুর ০২:২৪

ডেস্ক: বিশ্বের প্রতিটি দিনই নানা দিবস হিসেবে পালিত হয়। তবে অনেকটাই অবাক হবেন জেনে যে আজ বিশ্ব বয়ফ্রেন্ড দিবস। প্রতি বছর তেসরা অক্টোবর এ দিবসটি পালন করা হয়।

যারা সিঙ্গেল তাদের জন্য না হলেও, মিঙ্গেলদের জন্য আজ সুখকর দিন। তাদের জন্য আলাদাভাবে পালন করার আজ উদযাপন হচ্ছে বয়ফ্রেন্ড দিবস। দিবসটিতে বিশ্বের বিভিন্ন দেশে বয়ফ্রেন্ডদের নিয়ে মজে উঠেছেন তাদের বান্ধবীরা। সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মজার মজার পোস্ট শেয়ার হচ্ছে এ দিবসকে ঘিরে। প্রেমিকদের শুভেচ্ছা জানাচ্ছেন অনেক প্রেমিকাই।

টুইটারে আজ বাংলাদেশের এক নম্বর ট্রেন্ড হিসেবে অবস্থান করছে বয়ফ্রেন্ড দিবসের শুভেচ্ছা। এ পর্যন্ত হয়েছে লাখ খানেক টুইট। বিশ্বের নানা দেশে উদযাপিত হচ্ছে দিবসটি।

২০১৪ সালের ৩রা অক্টোবর প্রথমবারের মত বয়ফ্রেন্ড দিবস পালন করা হলেও, ২০১৬ সালে দিবসটি অনেকটা আলোচনায় আসে। সে বছর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ দিবসটি নিয়ে ৪৬ হাজারের বেশি টুইট করা হয়।

মন্তব্য করুন


 

Link copied