আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত        ৮ ফেব্রুয়ারি এইচএসসির ফল প্রকাশ      
 width=

আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বুধবার, ২০ জুলাই ২০২২, রাত ১০:৪৬

ডিজার হোসেন বাদশা : পঞ্চগড়ের আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে সাব্বির (৮) ও সোহাগ (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২০ জুলাই) সন্ধায় জেলার আটোয়ারী উপজেলার রাধানগড় ইউনিয়নের বড়শিংগিয়া গ্রামে এই দূর্ঘটনাটি ঘটে। জানা যায়, নিহত শিশু সাব্বির একই গ্রামের তহিদুল ইসলামের ছেলে ও শিশু সোহাগ একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু দুটি একসাথে খেলা করতো। বুধবার বিকেল থেকেই তারা নিখোঁজ ছিলো। পরিবারের লোকেরা তাদের না পেয়ে অনেক খোঁজাখুজি করে। তাদের না পেয়ে এক পর্যায়ে সন্দেহ হলে বাড়ির রাস্তার পাশে থাকা ছোট একটি পুকুরে খুজতে গেলে পুকুরের পানিতে তাদের দেখতে পায়। স্থানীয়দের সহায়তায় তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় শিশু দুটির মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এবং থানায় পৃথক ভাবে দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied