আর্কাইভ  মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪ ● ১০ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ২৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: জামানত হারানোর ভয়ে প্রার্থী খুঁজে পাচ্ছে না জাপা       ট্রেনের ভাড়া ৪ মে থে‌কে বাড়বে       পঞ্চগড়ে জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক!       লালমনিরহাটে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ দুই বিএনপি নেতা জেল হাজতে       ডিমলা উপজেলা নির্বাচন প্রথম ধাপে মাঠ ছাড়েননি এমপির তিন স্বজন      

 width=
 

আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বুধবার, ২০ জুলাই ২০২২, রাত ১০:৪৬

ডিজার হোসেন বাদশা : পঞ্চগড়ের আটোয়ারীতে পুকুরের পানিতে ডুবে সাব্বির (৮) ও সোহাগ (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২০ জুলাই) সন্ধায় জেলার আটোয়ারী উপজেলার রাধানগড় ইউনিয়নের বড়শিংগিয়া গ্রামে এই দূর্ঘটনাটি ঘটে। জানা যায়, নিহত শিশু সাব্বির একই গ্রামের তহিদুল ইসলামের ছেলে ও শিশু সোহাগ একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু দুটি একসাথে খেলা করতো। বুধবার বিকেল থেকেই তারা নিখোঁজ ছিলো। পরিবারের লোকেরা তাদের না পেয়ে অনেক খোঁজাখুজি করে। তাদের না পেয়ে এক পর্যায়ে সন্দেহ হলে বাড়ির রাস্তার পাশে থাকা ছোট একটি পুকুরে খুজতে গেলে পুকুরের পানিতে তাদের দেখতে পায়। স্থানীয়দের সহায়তায় তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় শিশু দুটির মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এবং থানায় পৃথক ভাবে দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied