আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

আদালতে মারামারি, বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জেল হাজতে

মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৩০

ডিজার হোসেন বাদশা: আদালত চত্বরে মারামারি মামলায় পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুদরত ই খুদা মিলনকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত।
 
মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. মতিউর রহমান তাকে জেল হাজতে প্রেরণ করেন। আদালতের অভ্যন্তরে বাদি বিবাদীর মধ্যে মারামারির একটি মামলায় আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। 
 
ওই একই মামলায় তিনি উচ্চ আদালতের নির্দেশে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশে আজ মঙ্গলবার নিম্ন আদালতে হাজিরা দিতে আসেন।
 
আদালত সুত্রে জানা গেছে, গত ১৬ সেপ্টেম্বর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ক্যান্টিনে একটি মামলার বাদী ও বিবাদীর মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় আদালত পুলিশের সহকারী উপ পরিদর্শক মজিবর রহমান বাদী হয়ে ওই ইউপি চেয়ারম্যানসহ সাতজনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের করে। পরে তিনি উচ্চ আদালতে জামিনে ছিলেন। এ মামলার অপর আসামীরা জামিনে রয়েছেন।
 
উল্লেখ্য, কুদরত ই খুদা মিলন বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে এবারেও চশমা প্রতিকে প্রতিদ্বন্দিতা করছেন। 

মন্তব্য করুন


Link copied