আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

একটু দেখেন না কী করে বেঁচে আছি, প্রধানমন্ত্রীর উদ্দেশে পরীমনি

মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর ২০২১, সকাল ০৯:২৭

ডেস্ক: নিজের নিরাপত্তা নিয়ে আবারও শঙ্কা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। আজ সোমবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিরাপত্তা চেয়েছেন তিনি।

পরীমনি লিখেন, ‘বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এতো অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কি করে বেঁচে আছি।’ তবে ফেসবুকে এই পোস্টে পরীমনি ‘বঙ্গবন্ধু কন্যা’র স্থলে প্রথমে লিখেন, ‘দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন না!’

এর আগে সাভারের ব্লোট ক্লাবে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চেয়েছিলেন পরীমনি। ওই ঘটনায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য আইনের মামলায় ২৭ দিন পর কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্ত হন আলোচিত এই নায়িকা। এর আগে তাকে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়।

গত ৪ আগস্ট বিকেলে বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। সেসময় বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করা হয়। পরে বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর পর থেকেই কারাগারে ছিলেন পরীমনি।

মন্তব্য করুন


Link copied