আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

এক কলেজের শিক্ষার্থী অন্য কলেজের ছাত্রলীগ নেতা

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, দুপুর ১১:২৯

স্টাফ রিপোর্টার: রংপুরের পীরগঞ্জ উপজেলায় সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের ঘর বাড়িতে হামলার ঘটনায় গ্রেফতারকৃত কারমাইকেল কলেজ ছাত্রলীগ নেতা মোঃ সৈকত মন্ডল ছাত্রত্বের পরিচয় গোপন করে ছাত্রলীগের পদ বাগিয়ে নেন। সৈকত মন্ডল রংপুর সরকারী কলেজের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী হলেও তিনি কারমাইকেল কলেজ শাখার আওতাভূক্ত দর্শন বিভাগ শাখার সহ-সভাপতি পদে কৌশলে অনুপ্রবেশ করে । 

মঙ্গলবার (২৬ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগ, রংপুর মহানগর শাখার সভাপতি মােঃ শফিউর রহমান স্বাধীন এবং সাধারন সম্পাদক শেখ আসিফ হােসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়, সম্প্রতি বিশেষভাবে লক্ষ্য করা যাচ্ছে যে, রংপুরের পীরগঞ্জ উপজেলায় সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের ঘর বাড়িতে হামলার ঘটনায় ধর্মীয় উস্কানির জেরে ও গুজব ছড়িয়ে হামলার মদদ দেওয়ায় আইন শৃঙ্খলা বাহিনী বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে।
তন্মধ্যে মোঃ সৈকত মন্ডল, পিতা: রাশেদুল হক, মাতা: আঞ্জুয়ারা বেগম, যাহার রেজিস্ট্রেশন নং - ১৫২১৭১১২৩৯২, পরীক্ষার রোল: ৯১০২৪০৯, সেশন: ২০১৫-১৬, বিভাগ: দর্শন, রংপুর সরকারী কলেজ। (৩২০৭) গত ২২/১০/২০২১ ইং তারিখে টঙ্গি, গাজীপুর থেকে গ্রেফতার হয়। একটি কু-চক্রী মহল উক্ত ব্যক্তিকে বাংলাদেশ ছাত্রলীগ এর সাথে সম্পৃক্ত করে গুজব ও অপপ্রচার করার চেষ্টা করছে। মূলত সে তার ছাত্রত্বের পরিচয় গোপন করে বাংলাদেশ ছাত্রলীগ কারমাইকেল কলেজ শাখার আওতাভূক্ত দর্শন বিভাগ শাখার সহ-সভাপতি পদে কৌশলে অনুপ্রবেশ করে । কারমাইকেল কলেজ শাখার তৎকালীন সভাপতি সাধারন সম্পাদক অনেক পূর্বেই তথ্য গোপন করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে সংগঠন থেকে বহিস্কার করে।

বিভিন্ন রকম বিশৃঙ্খলা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে সংগঠনে অনুপ্রবেশ করে ষড়যন্ত্র করাই ছিল তার মূল উদ্দেশ্য। এমতাবস্থায় অনুপ্রবেশকারী অপরাধীর দায় সংগঠনের হতে পারে না। এ বিষয়ে সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হলো।

মন্তব্য করুন


Link copied