আর্কাইভ  সোমবার ● ২০ মে ২০২৪ ● ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ২০ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: চলতি বছরই বঙ্গবন্ধু রেলওয়ে সেতু দিয়ে চলবে ট্রেন       দিনাজপুর মেডিকেলে আটক ২১ দালালের নেপথ্যে শক্তিশালী সিণ্ডিকেট        পুড়ে ছাই রাইসির হেলিকপ্টার, কারও বেঁচে থাকার চিহ্ন নেই       ভারতে পাঁচারের উদ্দেশ্যে লুকিয়ে রাখা কষ্টি পাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার, গ্রেপ্তার ১        যানবাহন থামিয়ে জোড়পূর্বক চাঁদাবাজি ॥ র‌্যাব-১৩ অভিযানে ১৮ জন গ্রেপ্তার      

 width=
 

করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ১০৭২

সোমবার, ১৮ জুলাই ২০২২, বিকাল ০৫:১৬

ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৭২ জনের। করোনায় মারা যাওয়া সাতজনের মধ্যে ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় দুজন করে এবং সিলেট একজন। তাদের মধ্যে চারজন পুরুষ ও তিনজন নারী।

আজ সোমবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২৯ হাজার ২৪১ জন। আর মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৯৭ হাজার ৪১২ জনের।

গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৯০২টি নমুনা সংগ্রহ করা হয়। ১০ হাজার ৯৭৪টি নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৯ দশমিক ৭৭ শতাংশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১ হাজার ৯৯৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ২৬ হাজার ৯৫৭ জন।

প্রসঙ্গত, দেশে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে ২০২০ সালের ৮ মার্চ। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে করোনায় প্রথম একজনের মৃত্যু হয়।

মন্তব্য করুন


 

Link copied