আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

কিশোরীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

বুধবার, ১৫ জুন ২০২২, দুপুর ০৩:২২

স্টাফ রির্পোটার,নীলফামারী॥ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আবদার আলী (৪৮) নামে এক পথচারী মৃত্যু হয়েছে। বুধবার(১৫ জুন) সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। সে উপজেলার পুটিমারী ইউনিয়নের মন্থনা গ্রামের মৃত খোকা মামুদের ছেলে। 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার(১৪ জুন) বিকাল ৫ টার দিকে উপজেলা শহরের চারতলা ভবন বাজার হতে বের হয়ে প্রধান সড়কের দিকে আসার সময় টেংগনমারীগামী একটি মোটরসাইকেল আবদার আলীকে ধাক্কা দেয়। এসময় আবদার আলীর মাথায় ও মুখে প্রচন্ড রক্তক্ষরন হলে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে কিশোরীগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিক করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান তিনি।

কিশোরীগঞ্জ থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা যায়নি। তবে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied